বগুড়ায় সিপিবি প্রার্থীর পথসভায় হামলা, কার্যালয়ে তালা |111991|Desh Rupantor
logo
আপডেট : ১৯ ডিসেম্বর, ২০১৮ ২২:০৭
বগুড়ায় সিপিবি প্রার্থীর পথসভায় হামলা, কার্যালয়ে তালা
বগুড়া প্রতিনিধি

বগুড়ায় সিপিবি প্রার্থীর পথসভায় হামলা, কার্যালয়ে তালা

বগুড়া-৬ সদর আসনে কমিউনিস্ট পার্টির (সিপিবি) প্রার্থী আমিনুল ফরিদের পথসভায় হামলা এবং দলীয় কার্যালয়ে তালা ঝুলিয়ে দেয়ার অভিযোগ পাওয়া গেছে। স্বেচ্ছাসেবক লীগের নেতাকর্মীরা এই হামলা চালিয়েছে বলে অভিযোগ করেছে সিপিবি।

বুধবার সন্ধ্যার পর শহরের সাতমাথায় সিপিবি প্রার্থীর নির্বাচনী পথসভা চলাকালে এই হামলার ঘটনা ঘটে। প্রত্যক্ষদর্শীরা জানান, হামলাকারীরা মাইক, তার, ব্যাটারি, মাইক্রোফোন, ব্যানার ও কিছু হ্যান্ডবিল ছিনিয়ে নিয়ে যায়। এ সময় বাধা দিতে গেলে কমিউনিস্ট পার্টির কয়েকজনকে লাঞ্ছিত করা হয়। এর পরপরই জেলা সিপিবি অফিসের নিচতলার ছাত্র ইউনিয়ন কার্যালয়ে তালা ঝুলিয়ে দেওয়া হয়। পরে পুলিশ গিয়ে ওই কার্যালয়ের তালা খুরে দেয়।

সিপিবি প্রার্থী আমিনুল ফরিদ অভিযোগ করেন, সুষ্ঠু ও শান্তিপূর্ণ সমাবেশে এই হামলা চালানো হয়েছে। এর বিচার না হওয়া এবং ভাঙচুর ও লুণ্ঠিত সামগ্রী ফিরে না পাওয়া পর্যন্ত রাস্তায় অবস্থান করবেন বলে তিনি জানান।

যোগাযোগ করা হলে জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক জুলফিকার রহমান শান্ত বলেন, ওই হামলার সঙ্গে স্বেচ্ছাসেবক লীগের কোন সম্পর্ক নেই। তারা সেখানে প্রধানমন্ত্রীকে হেয় করে বক্তব্য দেওয়ায় কিছু যুবক ক্ষিপ্ত হয়ে তাদের ওপর চড়াও হয়।

বগুড়া সদর ফাঁড়ির পুলিশ পরিদর্শক আবুল কালাম আজাদ বলেন, কিছু বিশৃঙ্খল যুবক তাদের কার্যালয়ে তালা ঝুলিয়ে দিলেও সেটি খুলে দেওয়া হয়েছে। হামলার বিষয়ে তারা অভিযোগ দিলে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।