মাশরাফীর সমর্থনে সরলেন জাপা প্রার্থী|112056|Desh Rupantor
logo
আপডেট : ২০ ডিসেম্বর, ২০১৮ ০০:০০
মাশরাফীর সমর্থনে সরলেন জাপা প্রার্থী
নড়াইল প্রতিনিধি

মাশরাফীর সমর্থনে সরলেন জাপা প্রার্থী

নড়াইল-২ আসনে আওয়ামী লীগের প্রার্থী মাশরাফী বিন মোর্ত্তজাকে সমর্থন জানিয়ে নির্বাচন থেকে সরে দাঁড়িয়েছেন মহাজোটের শরিক জাতীয় পার্টির (জাপা) প্রার্থী খন্দকার ফায়েকুজ্জামান ফিরোজ।  নির্বাচনের ১১ দিন আগে গতকাল বুধবার বিকেলে জেলা আওয়ামী লীগের কার্যালয়ের সামনে এক অনুষ্ঠানে এ ঘোষণা দেন তিনি।

ফায়েকুজ্জামান সাংবাদিকদের জানান, মাশরাফী শুধু নড়াইল নয়, সারা দেশের গর্ব।  তার প্রতি সম্মান জানিয়ে তিনি নির্বাচন থেকে সরে যাওয়ার সিদ্ধান্ত নেন। তিনি মাশরাফীর পক্ষে নির্বাচনী প্রচারে কাজ করবেন।

লোহাগড়া উপজেলার ১২টি ইউনিয়ন ও এক পৌরসভা এবং নড়াইল সদরের ছয়টি ইউনিয়ন ও এক পৌরসভা নিয়ে নড়াইল-২ আসন। মোট ভোটার ২ লাখ ৭২ হাজার ১৫৮।

ফায়েকুজ্জামান নির্বাচন থেকে সরে দাঁড়ানোয় জাতীয় ক্রিকেট দলের ওয়ানডে অধিনায়কের নিকটতম প্রতিদ্বন্দ্বী থাকলেন ফরিদুজ্জামান। তিনি ২০-দলীয় জোটের শরিক ন্যাশনাল পিপলস পার্টির (এনপিপি) চেয়ারম্যান। এ ছাড়া এ আসনে লড়ছেন জাতীয় সমাজতান্ত্রিক দলের (জেএসডি) ফকির শওকত আলী, ইসলামী আন্দোলন বাংলাদেশের এসএম নাসির উদ্দিন, ইসলামী ঐক্যজোটের মাহবুবুর রহমান ও ন্যাশনাল পিপলস পার্টির (এনপিপি-ছালু) মনিরুল ইসলাম।