নেতাকর্মীদের শান্তিপূর্ণভাবে প্রচারণা চালাতে বললেন কাদের|112094|Desh Rupantor
logo
আপডেট : ২০ ডিসেম্বর, ২০১৮ ১৩:৪০
নেতাকর্মীদের শান্তিপূর্ণভাবে প্রচারণা চালাতে বললেন কাদের
নোয়াখালী প্রতিনিধি

নেতাকর্মীদের শান্তিপূর্ণভাবে প্রচারণা চালাতে বললেন কাদের

ফাইল ছবি

ধৈর্য ধরে শান্তি-শৃঙ্খলা মেনে প্রচারণা চালাতে নেতাকর্মীদের প্রতি আহ্বান জানিয়েছেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

বৃহস্পতিবার নিজ নির্বাচনী এলাকা নোয়াখালী-৫ এর কোম্পানীগঞ্জে একাধিক পথসভায় দেওয়া বক্তব্যে তিনি এই আহ্বান জানান।

ধৈর্য ধরে শান্তি-শৃঙ্খলার মধ্যে নির্বাচনী প্রচারণা চালাতে নেতাকর্মীদের প্রতি আহ্বান জানিয়ে ওবায়দুল কাদের বলেন, তার দল নির্বাচনে জয়লাভ করে সরকার গঠন করবে তা প্রায় নিশ্চিত জেনে প্রতিপক্ষ নির্বাচন ভণ্ডুল করবে। কিন্তু নির্বাচন ভণ্ডুলের চেষ্টা করলে এবার জনগণ সমুচিত জবাব দেবে।

তিনি অভিযোগ করে বলেন, নোয়াখালীতে যুবলীগ কর্মীকে হত্যা করা হয়েছে। তারা এভাবে আরও হত্যা করে ঘোলা পানিতে মাছ শিকার করার চেষ্টা চালাতে পারে। তবে এই চেষ্টায় তারা কখনো সফল হবে না, জনগণ সফল হতে দেবে না।

প্রতিদ্বন্দ্বী প্রার্থী ব্যারিস্টার মওদুদের অভিযোগের জবাবে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, তিনি কখনো মওদুদকে প্রতিরোধ করতে বলেননি, বরং তার থেকে মুখ ফিরিয়ে নিয়েছেন।

তিনি আরও বলেন, তিনি রাষ্ট্রীয় প্রটোকল নিয়ে এলাকায় আসেন না। এমনকি জাতীয় পতাকাও উড়ান না। তিনি ডিসি-এসপির কোনো প্রটোকল নেন না।

সাংবাদিককে ড. কামাল হোসেনের ‘খামোশ’ প্রসঙ্গে ওবায়দুল কাদের বলেন, ৩০ তারিখে ভোটের মাধ্যমে জনগণই তাদের খামোশ করে দেবে।

প্রতিবেদন লেখা পর্যন্ত আওয়ামী লীগ সাধারণ সম্পাদক নিজ নির্বাচনী এলাকা কোম্পানীগঞ্জের বিভিন্ন পথসভায় বক্তব্য দিচ্ছিলেন। তার সঙ্গে আছেন স্থানীয় আওয়ামী লীগের নেতৃবৃন্দ।