এক গানে ১৮শ’ নৃত্যশিল্পী (ভিডিও)|112105|Desh Rupantor
logo
আপডেট : ২০ ডিসেম্বর, ২০১৮ ১৫:২৬
এক গানে ১৮শ’ নৃত্যশিল্পী (ভিডিও)
অনলাইন ডেস্ক

এক গানে ১৮শ’ নৃত্যশিল্পী (ভিডিও)

‘আলা রে আলা’ গানে রণবীর সিং। ছবি: ফেসবুক থেকে

বছরের শেষ শুক্রবার মুক্তি পাচ্ছে রণবীর সিং ও সারা আলী খান অভিনীত ‘সিম্বা’। এ চলচ্চিত্রে দুর্নীতিগ্রস্ত পুলিশ অফিসার চরিত্রে পাওয়া যাবে নায়ককে, গল্পে আরও থাকছে ধর্ষণ ও যৌন নিগ্রহের মতো বিষয়।

এবার সদ্য্ প্রকাশিত ‘আলা রে আলা’ গান নিয়ে কথা বললেন নির্মাতা রোহিত শেঠি। তিনি জানালেন, দেবী নেগি ও গোল্ডির কণ্ঠ দেওয়া ওই গানে রণবীরের সঙ্গে পারফর্ম করেছেন ১৮ শ’ নৃত্যশিল্পী।

এর আগে সিনেমার ট্রেইলারে গানটির অংশ বিশেষ দেখা যায়। বৃহস্পতিবার দুপুরে এলো পুরো গান। লাল শার্ট ও খাকি প্যান্টে সহশিল্পীদের সঙ্গে বরাবরের মতো ফানি মুডে দেখা গেল জনপ্রিয় নায়ককে। আর রোহিত শেঠির সিনেমা মানেই রঙের ছড়াছড়ি। এবারও তার ব্যতিক্রম হয়নি।

গানটি প্রসঙ্গে বলিউড হাঙ্গামাকে রোহিত শেঠি জানান, তার ক্যারিয়ারের সবচেয়ে বড় গান ‘আলা রে আলা’। এখানে নায়কের সঙ্গে ছিলেন ১৮শ’ নৃত্যশিল্পী। আর গানটি ব্যবহার হয়েছে টাইটেল ট্র্যাক হিসেবে।

এর আগে মুক্তি পায় সিনেমাটির অন্য গান ‘আঁখ মারে’ ও ‘তেরে বিন’। দুটি গানই শ্রোতাদের মনোযোগ কেড়েছে।

ছবিটিতে ভিলেন চরিত্রে আছেন সোনু সুদ। তিনি জানান, আগের করা যে কোনো অ্যাকশন সিনেমা থেকে ‘সিম্বা’ ভিন্ন। নতুন কিছু দেখতে পাবেন তার ভক্তরা।

কয়েক সপ্তাহ আগে ‘কেদারনাথ’-এর মাধ্যমে বলিউডে অভিষেক হয়েছে সাইফ আলী খানের মেয়ে সারার। তার দ্বিতীয় সিনেমা ‘সিম্বা’। এটি মুক্তি পাবে ২৮ ডিসেম্বর।