বগুড়ায় ২ লাশ|112136|Desh Rupantor
logo
আপডেট : ২০ ডিসেম্বর, ২০১৮ ২০:০২
বগুড়ায় ২ লাশ
বগুড়া প্রতিনিধি

বগুড়ায় ২ লাশ

বগুড়ায় দুটি লাশ উদ্ধার করেছে পুলিশ।  এর মধ্যে শাজাহানপুর উপজেলার একটি ফাঁকা মাঠ থেকে রুবেল হোসেন (২৬) নামে এক যুবকের গলাকাটা লাশ এবং সারিয়াকান্দি উপজেলায় যমুনা নদীর চর থেকে অজ্ঞাতনামা (৫৫) এক ব্যক্তির লাশ উদ্ধার করা হয়েছে।

দুটি লাশের ময়নাতদন্তের জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতাল মর্গে পাঠিয়েছে পুলিশ।

শাজাহানপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) জিয়া লতিফুল ইসলাম জানান, শাজাহানপুর উপজেলার গ্রামের পাশের ফাঁকা মাঠে এক যুবকের গলাকাটা লাশ দেখে বৃহস্পতিবার বেলা সাড়ে ১২টার দিকে থানায় খবর দেয় স্থানীয় লোকজন। সেখানে গিয়ে রুবেল হোসেন নামের ওই যুবকের লাশ উদ্ধার করা হয়।

তিনি জানান, নিহত যুবক উপজেলার জোড়া গ্রামের আব্দুল জব্বারের ছেলে। রুবেল বগুড়া শজিমেক হাসপাতালে দালালি করত বলে স্থানীয়রা জানিয়েছে। তবে হত্যাকাণ্ডের কারণ জানা সম্ভব হয়নি।

এদিকে সারিয়াকান্দি থানার উপ-পরিদর্শক (এসআই) সুব্রত কুমার ঘোষ জানান, বৃহস্পতিবার সকালে যমুনা নদীর দীঘলকান্দী ঘাট থেকে তিন কিলোমিটার ভেতরে নদীর চরে মরদেহ পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেয় চরের বাসিন্দারা। সকাল ১০টার দিকে পুলিশ গিয়ে লাশটি উদ্ধার করে।

এসআই জানান, আনুমানিক ৫৫ বছর বয়সী ওই ব্যক্তির পরিচয় নিশ্চিত করা যায়নি। তার শরীরে কোনো আঘাতের চিহ্ন নেই। একারণে ময়নাতদন্ত না করে তার মৃত্যুর কারণ জানা সম্ভব নয়।