স্বাধীনতাবিরোধীদের ভোট না দেয়ার আহ্বান চলচ্চিত্র তারকাদের |112144|Desh Rupantor
logo
আপডেট : ২০ ডিসেম্বর, ২০১৮ ২০:৪৭
স্বাধীনতাবিরোধীদের ভোট না দেয়ার আহ্বান চলচ্চিত্র তারকাদের
চট্টগ্রাম ব্যুরো

স্বাধীনতাবিরোধীদের ভোট না দেয়ার আহ্বান চলচ্চিত্র তারকাদের

চট্টগ্রামে নৌকার পক্ষে নির্বাচনী প্রচারণা শুরু করেছেন বিনোদন জগতের এক ঝাঁক তারকা।

জয় বাংলা জয় বঙ্গবন্ধু স্লোগানে চট্টগ্রামে নৌকার পক্ষে নির্বাচনী প্রচারণা শুরু করেছেন বিনোদন জগতের এক ঝাঁক তারকা। বৃহস্পতিবার দিনভর নগরীর তিনটি আসনের বিভিন্ন এলাকায় ট্রাক যোগে নৌকার পক্ষে  প্রচারণা চালান তারা।

আওয়ামী লীগের প্রচার উপ-কমিটি আয়োজিত এ প্রচার অভিযান শুরু হয় সকাল দশটায় চট্টগ্রাম প্রেস ক্লাব চত্বর থেকে। সেখানে চট্টগ্রাম-৯ আসনের নৌকা প্রতীকের পক্ষে ভোট চান তারা। এই আসনের নৌকার প্রার্থী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল তাদের সঙ্গে ছিলেন।
 
প্রচারে অংশ গ্রহণকারী তারকাদের মধ্যে ছিলেন, ফেরদৌস, রিয়াজ, শাকিল খান, মাহফুজ আহমেদ, জুয়েল, সাইমন, শাহরিয়ার নাজিম জয়, অরুণা বিশ্বাস, তারিন, জ্যোতিকা জ্যোতি, বিজরী বরকউল্লাহ, সুইটিসহ চলচ্চিত্র ও নাট্যজগতের অনেকে। 

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে স্বাধীনতাবিরোধী জামায়াত যুদ্ধাপরাধী রাজাকারদের ভোট না দিতে প্রতিজ্ঞাবদ্ধ হবার আহ্বান জানিয়ে অভিনেত্রী রোকেয়া প্রাচী বলেন, চট্টগ্রামে যুদ্ধাপরাধী রাজাকার স্বাধীনতা বিরোধীদের জোটে একটি ভোটও যেন না যায়। মুক্তিযুদ্ধের পক্ষের শক্তি নৌকা মার্কায় ভোট দিয়ে আপনারা শেখ হাসিনার প্রার্থী মহিবুল হাসান চৌধুরী নওফেলকে বিজয়ী করবেন।’

অভিনেত্রী তারিন বলেন, শেখ হাসিনা বাংলাদেশকে তলাবিহীন ঝুড়ির তকমা থেকে উন্নয়ন সমৃদ্ধির দেশে নিয়ে গেছে, তাই এই ধারাবাহিকতা অব্যাহত রাখার জন্য নৌকা মার্কাকে বিজয়ী করতে হবে।

চট্টগ্রাম ৯ সংসদীয় আসনের নৌকার প্রার্থী মহিবুল হাসান নওফেলের জন্য ভোট চেয়ে তারকারা বক্তব্য রাখেন। 

শোবিজ তারকাদের প্রচারণা অনুষ্ঠানে আওয়ামী লীগের প্রার্থী মহিবুল হাসান চৌধুরী বলেন, আজ সুস্থ বিনোদন চর্চার সুযোগ পাচ্ছে অভিনেতা অভিনেত্রীরা। তাদের স্বপ্ন বাস্তবায়নে কাজ করে যাচ্ছেন বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তাই চট্টগ্রামে সকল জনপ্রিয় বিনোদন শিল্পীরা আসছে নৌকার পক্ষে ভোট চাইতে। আপনারাও নৌকা মার্কাকে ভোট দিয়ে জয় যুক্ত করবেন।

আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক হাসান মাহমুদ এবং উপ-প্রচার-প্রচার সম্পাদক আমিনুল ইসলামও এসময় বক্তব্য রাখেন। প্রেস ক্লাব চত্বরের প্রচারণা শেষে তারা চট্টগ্রাম-১০ ও চট্টগ্রাম-১১ আসনের বিভিন্ন এলাকায় নৌকার পক্ষে প্রচারে অংশ নেন।