আবারও প্রেম করছেন মোনালি ঠাকুর|112263|Desh Rupantor
logo
আপডেট : ২১ ডিসেম্বর, ২০১৮ ১২:১৪
আবারও প্রেম করছেন মোনালি ঠাকুর
অনলাইন ডেস্ক

আবারও প্রেম করছেন মোনালি ঠাকুর

ভারতের জনপ্রিয় সংগীতশিল্পী মোনালি ঠাকুর। সুরের মূর্ছনায় ভক্তদের তো মাতানই, পাশাপাশি অভিনয় ও বিভিন্ন রিয়্যালিটি শো’তে বিচারকের আসনে দেখা গেছে তাকে। নতুন খবর হলো, গায়ক মেইয়াং চ্যাংয়ের সঙ্গে ব্রেকআপের পর মোনালি আবার প্রেম করছেন। এই সুখবরটি ভক্তদের জানালেন গায়িকা নিজেই।

সম্প্রতি ইনস্টাগ্রামে ভক্তদের সঙ্গে তার প্রেমিককে পরিচয় করিয়ে দেন মোনালি। প্রেমিকের সঙ্গে ছবি পোস্ট করে লেখেন, “আমার প্রেম! বন্ধুরা ওর নাম মাইক।”

মোনালির প্রেমিকের পুরো নাম মাইক রিচার। জার্মানির বাসিন্দা মাইক একজন ব্যবসায়ী।

ভারতের সংবাদমাধ্যম আনন্দবাজার পত্রিকা জানায়, গার্ল গ্যাংদের সঙ্গে সুইজারল্যান্ডে বেড়াতে গিয়ে মাইকের সঙ্গে পরিচয় হয় মোনালির। প্রথম আলাপেই তাদের মধ্যে তাদের মন দেওয়া-নেওয়া হয়।

মোনালি জানান, আজকাল আর বন্ধুদের সঙ্গে ঘুরতে যান না তিনি। যেখানেই ঘুরতে যান, সঙ্গে থাকেন মাইক। এমনকি দেশ বা দেশের বাইরের শোগুলোতেও মোনালিকে সঙ্গ দেন তিনি।

এদিকে বিদেশির সঙ্গে প্রেম করায় নেটিজেনদের সমালোচনার মুখে পড়েছেন মোনালি ঠাকুর। তবে তিনি এসবের পাত্তা না দিয়ে চুটিয়ে প্রেম করছেন।

মাইক ও মোনালি একে অন্যের মা-বাবার সঙ্গেও দেখা করেছেন। দুই পরিবারের মধ্যে খুবই ভালো সম্পর্ক। কিন্তু বিয়ের কথা উঠলেই পাশ কাটিয়ে যান গায়িকা।