মোদির বৈঠক নিয়ে দিয়া মির্জার প্রশ্ন|112285|Desh Rupantor
logo
আপডেট : ২১ ডিসেম্বর, ২০১৮ ১৭:১৯
মোদির বৈঠক নিয়ে দিয়া মির্জার প্রশ্ন
অনলাইন ডেস্ক

মোদির বৈঠক নিয়ে দিয়া মির্জার প্রশ্ন

অভিনয়ের পাশাপাশি বিভিন্ন সামাজিক বিষয়ে সরব বলিউড তারকা দিয়া মির্জা। বিশেষ করে নারীদের সমর্থনে বরাবরই কথা বলে আসছেন। সম্প্রতি ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির একটি বৈঠক নিয়ে প্রশ্ন তুলেছেন তিনি। রিটুইট করেছেন অক্ষয় কুমারের একটি টুইট।

ডিএনএ’র এক প্রতিবেদনে জানা যায়, বলিউড সেলিব্রিটিদের সঙ্গে কয়েক দিন আগে বৈঠক করেন মোদি। সেখানে সিনে ইন্ডাস্ট্রিতে জিএসটি বা গুডস অ্যান্ড সার্ভিস ট্যাক্সের ভূমিকা নিয়ে আলোচনা হয়।

এক টুইটে মোদি জানান, সিনেমা ও বিনোদন শিল্প থেকে আসা অতিথিদের সঙ্গে তার আলোচনা ফলপ্রসু হয়েছে। সঙ্গে একটি ছবিও দেন।

এদিকে বৈঠকের একটি ছবি শেয়ার করে টুইটারে মোদিকে ধন্যবাদ জানান অভিনেতা অক্ষয় কুমার। জানান, প্রধানমন্ত্রী তাদের মতামতের গুরুত্ব দিয়েছেন।

কিন্তু অবাক করা বিষয় হলো চলতি বছর বলিউডে পদ্মাবত, রাজি, ভিরে দি ওয়েডিংসহ একাধিক নারীকেন্দ্রিক সিনেমা মুক্তি পেলেও বৈঠকে ছিলেন শুধু অভিনেতারা। যা ক্ষুব্ধ করেছে অনেককে। ওই কথা না বলে থাকতে পারেননি দিয়া মির্জা।

অক্ষয় কুমারের টুইটটি রিটুইট করে সেই প্রশ্ন তুলেছেন দিয়া। তিনি বলেন, এটা বিস্ময়কর! ওই বৈঠকে কোনো নারী না থাকার কারণ কী? অবশ্য এ নিয়ে অক্ষয়ের কোনো প্রতিক্রিয়া পাওয়া যায়নি।

‘হেই বেবি’ সিনেমার একটি ক্যামিও চরিত্রে অক্ষয় কুমারের সঙ্গে এক দশক আগে অভিনয় করেছিলেন দিয়া মির্জা। সেখানে মেরিলিন মনরোর মতো পোজ দেন নায়িকা। সঙ্গে আরও ছিলেন রিতেশ দেশমুখ ও ফারদিন খান।

দিয়া মির্জাকে সর্বশেষ দেখা গেছে রাজকুমার হিরানির ‘সঞ্জু’ সিনেমায়। সঞ্জয় দত্তের বায়োপিকটিতে তিনি রণবীর কাপুরের বিপরীতে অভিনয় করেন।