বার্সায় এসে ‘স্বপ্ন সত্যি’ মুরিজোর|112461|Desh Rupantor
logo
আপডেট : ২২ ডিসেম্বর, ২০১৮ ১১:৫১
বার্সায় এসে ‘স্বপ্ন সত্যি’ মুরিজোর
অনলাইন ডেস্ক

বার্সায় এসে ‘স্বপ্ন সত্যি’ মুরিজোর

ছবি: বার্সেলোনা টুইটার

বার্সেলোনায় ধারে আসা ভালেন্সিয়ার সেন্টার-ব্যাক জেইসন মুরিজো জানিয়েছেন, ক্লাবটিতে নাম লেখানো তার স্বপ্ন ছিল। পূর্ণ হলো সেই স্বপ্ন।

বৃহস্পতিবার মুরিজোকে চুক্তিবদ্ধ করার খবর জানায় বার্সেলোনা। চুক্তি অনুযায়ী চলতি মৌসুমের শেষ পর্যন্ত কাতালান ক্লাবটিতে থাকবেন ২৬ বছর বয়সী এই খেলোয়াড়।

সংবাদ মাধ্যমে খবর, ২০ লাখ ইউরোতে মুরিজোকে দলে টেনেছে বার্সেলোনা। কলম্বিয়ার এই ফুটবলারের সঙ্গে স্থায়ী চুক্তি করার বিকল্পও রাখা হয়েছে। সেক্ষেত্রে বার্সেলোনাকে গুণতে হবে আড়াই কোটি ইউরো।

রক্ষণভাগ নিয়ে সম্প্রতি বেশ চিন্তায় পড়ে গিয়েছিল বার্সেলোনা। চোটের কারণে নিয়মিত পাওয়া যাচ্ছিল না সামুয়েল উমতিতি ও টমাস ভারমেলনকে। তাদের বিকল্প হিসেবে ক্লাবটি মুরিজোকে দলে টেনেছে বলে অনেকের ধারণা।

চলতি মৌসুমে ভালেন্সিয়ার হয়ে মাত্র তিনটি ম্যাচ খেলা মুরিজো বার্সেলোনায় আসতে পেরে খুবই খুশি। কোনো একদিন বিশ্বের অন্যতম সেরা ক্লাবটির জার্সি পরার স্বপ্নটা আগে থেকেই দেখেছিলেন রক্ষণভাগের এই খেলোয়াড়।

“দুই বছর আগে আমি বলেছিলাম, কোনো একদিন বার্সেলোনার জার্সি পরব। আমি আমার স্বপ্ন পূর্ণ করেছি। যতটা সম্ভব দলকে সহযোগিতা করতে আমি এসেছি।”

“আমি মুহূর্তটা উপভোগ করার চেষ্টা করব। আশা করি, সবকিছুই ভালো কাজ করবে।”

লা লিগায় শনিবার বাংলাদেশ সময় রাত সাড়ে ১১টায় সেল্তা ভিগোর মুখোমুখি হবে বার্সেলোনা। এই ম্যাচেই স্পেন চ্যাম্পিয়নদের হয়ে অভিষেক হতে পারে মুরিজোর।