আবেগী সিদ্ধান্ত নিতে পারেন মিথুন, গুরুত্বপূর্ণ কিছুর ইঙ্গিত মিলবে তুলার|112465|Desh Rupantor
logo
আপডেট : ২২ ডিসেম্বর, ২০১৮ ১৩:১৯
আবেগী সিদ্ধান্ত নিতে পারেন মিথুন, গুরুত্বপূর্ণ কিছুর ইঙ্গিত মিলবে তুলার
অনলাইন ডেস্ক

আবেগী সিদ্ধান্ত নিতে পারেন মিথুন, গুরুত্বপূর্ণ কিছুর ইঙ্গিত মিলবে তুলার

মেষ: কথা বলার সময় সতর্ক থাকুন। বেফাঁস কিছু বলে অন্যকে কষ্ট দিয়ে ফেলতে পারেন। মানুষকে কষ্ট দেয়ার পর তা বুঝতেও আপনার দেরি হয়ে যায়। নিজেকে সময় দিন। শুধরে নেয়ার চেষ্টা করলে দ্রুত এ সমস্যা কাটিয়ে উঠবেন।

বৃষ: আজকের দিনের জন্যই অপেক্ষা করছিলেন আপনি। আন্তরিকভাবেই যে কোনো প্রতিকূল পরিস্থিতি মোকাবিলা করতে পারবেন। অন্যদের কাছে আপনার গ্রহণযোগ্যতা বৃদ্ধি পাবে। আপনার গুণাবলি দিয়ে প্রশংসিত হবেন।

মিথুন: ভেবে সময় নষ্ট না করে কাজে নেমে পড়ুন মিথুন। তবে সিদ্ধান্তহীনতার কারণে আবেগী পদক্ষেপ নিয়ে ফেলতে পারেন। কী করতে হবে সেটি ভেতর থেকে অনুভব করতে হবে।

কর্কট: আবেগকে সহজেই নিয়ন্ত্রণ করতে পারবেন আজকে। সুখকর মুহূর্তকে নিজের আয়ত্তে আনতে সামর্থ আছে আপনার। তবে যে কোনো পরিস্থিতিতে চাপমুক্ত থাকুন। অনেকেই নানাদিকে আপনাকে আকৃষ্ট করতে পারে। সাবধানে থাকুন।

সিংহ: আজকে মন বিষণ্ন থাকতে পারে আপনার। সম্পর্কগুলো ঝালাই করে নিন। শুধু নিজের মতো না অন্যদের দৃষ্টিতেও পরিস্থিতি যাচাই করুন। সহকর্মীদের সঙ্গে উষ্ণ সম্পর্ক বজায় রাখুন।

কন্যা: যে কোনো কিছুতে নেতিবাচক হবেন না, কন্যা। ইতিবাচক হবার চেষ্টা করুন। সাফল্য পেতে প্রতিযোগিতায় লিপ্ত হবার দরকার নেই। নিজের সামর্থ নিয়ে সন্তুষ্ট থাকুন।

তুলা: হতাশ হবার কারণ নেই। পরিস্থিতিকে আগে অনুভব করুন, এরপর এগিয়ে যেতে থাকুন। ভেতরের অনুভূতিকে গুরুত্ব দিন, হয়তো গুরুত্বপূর্ণ কিছুর ইঙ্গিত পাবেন এতে।

বৃশ্চিক: আপনার চিন্তা নিয়ে বরাবরই পরিষ্কার আপনি। প্রয়োজন অনুসারেই যে কোনো কিছুতে সিদ্ধান্ত নিতে পারেন আপনি। সবকিছুই ঠিকঠাক মতো চলবে। তবে সত্যকে গোপন করার কিছু নেই।

ধনু: অন্যদের কথা মনোযোগ দিয়ে শুনুন। সমৃদ্ধ অভিজ্ঞতাই আপনাকে পথ দেখাবে। তবে সাফল্য অতটা মসৃণ নয়। কিন্তু সাহসী এবং এগিয়ে যাওয়ার অনুভূতি কার্যকর আছে আপনার মধ্যে।

মকর: আবেগ দ্বারা নিয়ন্ত্রিত হতে পারেন আজকে। কিছুটা মানসিক সমস্যায়ও পড়তে পারেন। তবে ভেতরের তাগাদা অনুসারেই এগিয়ে যান। তবে অন্যদের সঙ্গে সমস্যা নিয়ে আলোচনা করতে পারেন।

কুম্ভ: অন্তর্দৃষ্টি বাড়ান। চিন্তা করার চেয়ে অনুভূতি দিয়ে বুঝার চেষ্টা করুন। এজন্য মনকে বিশ্রাম দিতে পারেন আজকে। ফুরফুরে থাকুন। নিজেকে সময় দিন।

মীন: আজকের দিনটা চমৎকার কাটবে। যদিও অনেকেই আপনার কাজ নিয়ে বিরক্ত থাকতে পারে। কিন্তু নিজের কাজটাই করে যান। আত্মবিশ্বাসী থাকুন।