টেলি সামাদের শারীরিক অবস্থা আশঙ্কাজনক|112519|Desh Rupantor
logo
আপডেট : ২২ ডিসেম্বর, ২০১৮ ২১:৪০
টেলি সামাদের শারীরিক অবস্থা আশঙ্কাজনক
নিজস্ব প্রতিবেদক

টেলি সামাদের শারীরিক অবস্থা আশঙ্কাজনক

গুরুতর অসুস্থ হয়ে চিকিৎসাধীন রয়েছেন জনপ্রিয় অভিনেতা টেলি সামাদ

গুরুতর অসুস্থ হয়ে চিকিৎসাধীন রয়েছেন জনপ্রিয় অভিনেতা টেলি সামাদ। দুই সপ্তাহ ধরে তিনি বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

এদিকে শুক্রবার তার অবস্থার অবনতি ঘটলে তাকে আইসিইউতে নেওয়া হয়। টেলি সামাদের বড় মেয়ে সোহেলা সামাদ কাকলী দেশ রূপান্তরকে বলেন, ‘বাবার অবস্থা ভালো নয়। ক্ষণে ক্ষণেই তার অবস্থা আশঙ্কাজনক হয়ে উঠছে। সবার কাছে বাবার জন্য দোয়া চাই।’

তিনি আরও জানান, প্রকট শ্বাসকষ্ট নিয়ে দুই সপ্তাহ আগে রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে ভর্তি হয়েছিলেন টেলি সামাদ। পরে চিকিৎসকের পরামর্শে ১৯ ডিসেম্বর উন্নত চিকিৎসার জন্য বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় (বিএসএমএমইউ) হাসপাতালে স্থানান্তর করা হয়। বুকে ইনফেকশন, রক্তে হিমোগ্লোবিন কমে যাওয়াসহ বার্ধক্যজনিত নানা সমস্যায় ভুগছেন তিনি।

শক্তিশালী কৌতুক অভিনেতা টেলি সামাদের জন্ম ১৯৪৫ সালের ৮ জানুয়ারি। নজরুল ইসলামের পরিচালনায় ১৯৭৩ সালের দিকে ‘কার বৌ’ চলচ্চিত্রের মধ্য দিয়ে এই অঙ্গনে পা রাখেন তিনি। আমজাদ হোসেনের ‘নয়নমণি’ ছবিতে অভিনয় করে তিনি পরিচিতি লাভ করেন। তিনি  সর্বশেষ ২০১৫ সালে অনিমেষ আইচের ‘জিরো ডিগ্রি’ ছবিতে অভিনয় করেন। চার দশকের বেশি সময় ধরে অভিনয়ের সঙ্গে যুক্ত তিনি। এ দীর্ঘ সময়ে প্রায় ৬০০ চলচ্চিত্রে অভিনয় করেছেন টেলি সামাদ।