তিনবেলা পেট ভরে খেতে পান না বাসদ প্রার্থী আলীম ফকির!|112526|Desh Rupantor
logo
আপডেট : ২২ ডিসেম্বর, ২০১৮ ২২:৩৪
তিনবেলা পেট ভরে খেতে পান না বাসদ প্রার্থী আলীম ফকির!
সিরাজগঞ্জ প্রতিনিধি

তিনবেলা পেট ভরে খেতে পান না বাসদ প্রার্থী আলীম ফকির!

ভাড়া বাসায় চাপড়া তৈরি করছেন বাসদ প্রার্থী আলীম ফকির। ছবি: দেশ রূপান্তর

ফজরের নামাজ পড়ে প্রতিদিন ভোরে আটার চাপড়া নিজ হাতে বানিয়ে, খেয়ে নির্বাচনী গণসংযোগে বের হন তিনি। এরপর দুপুরে হয়ত কিছু খান। দিনভর কাজ শেষে রাতে যদি রান্না করতে পারেন তাহলে খাওয়া হয় সিরাজগঞ্জ-৬ (শাহজাদপুর) আসনের বাংলাদেশের সমাজতান্ত্রিক দল বাসদের প্রার্থী আব্দুল আলীম ফকিরের।

এলাকাবাসী জানায়, তার এমন জীবন মনে করিয়ে দেয় মজলুম জননেতা মওলানা আব্দুল হামিদ খান ভাসানীর কথা। আব্দুল আলীম ফকির নিজেই তিনবেলা পেট ভরে ভাত খেতে পারছেন না, অথচ অন্যের মুখে ভাত তুলে দিতে চেষ্টা করছেন।

আব্দুল আলীম ফকির জানান, তার প্রতীক মই মার্কা বরাদ্দ পাওয়ার পর থেকে এভাবেই চলছে তার নির্বাচনী প্রচারাভিযান। তিনি দলীয় কর্মকাণ্ড চালাতে তার নিজ বাড়ি চরাচিথুলিয়া ছেড়ে বাস করেন শাহজাদপুর থানার পাশে টিনের একটি ভাড়া বাসায়। এখানে আর কেউ না থাকায় তাকে রান্না করে খেতে হয়।

এ ব্যাপারে আলীম ফকির বলেন, আমি বিশ্বাস করি এ দেশ একদিন শোষণ-নীপিড়নের হাত থেকে মুক্তি পাবে। তাই নিরলসভাবে কাজ করে যাচ্ছি।

সারাদিন তার সাথে ঘুরে দেখা গেল, তিনি নিজে পোস্টার লাগাচ্ছেন, নিজে মাইকিং করছেন, লিফলেট বিতরণ করছেন। আবার নিজে নিজের প্রতীকে দ্বারে দ্বারে ঘুরে ভোট প্রার্থনা করছেন।

তার এ কাজে সহযোগিতা করছেন শাহজাদপুর উপজেলা বাসদের সভাপতি এ্যাডভোকেট আনোয়ার হেসেন ও ছাত্রনেতা সানোয়ার হোসেন।

শনিবার তিনি পৌর এলাকার মণিরামপুর বাজার, নতুন মাটি, তালগাছি, গাড়াদহ, হরিরামপুর বাজার ও কায়েমপুর এলাকায় গণসংযোগ করেন তিনি।