পাবনায় নৌকার নির্বাচনী অফিসে হামলা, আহত ৩ |112652|Desh Rupantor
logo
আপডেট : ২৩ ডিসেম্বর, ২০১৮ ০৯:৩১
পাবনায় নৌকার নির্বাচনী অফিসে হামলা, আহত ৩
পাবনা প্রতিনিধি

পাবনায় নৌকার নির্বাচনী অফিসে হামলা, আহত ৩

পাবনা-৩ (চাটমোহর-ভাঙ্গুড়া-ফরিদপুর) আসনে আওয়ামী লীগের নির্বাচনী অফিসে ভাঙচুর ও ককটেল বিস্ফোরণের ঘটনা ঘটেছে। এতে তিন নেতাকর্মী আহত হয়েছেন।

শনিবার রাত ১১টার দিকে ভাঙ্গুড়া উপজেলার পৌর শহরের ৭নং ওয়ার্ডে এ ঘটনা ঘটে।

ভাঙ্গুড়া উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সাইদুল ইসলাম অভিযোগ করে বলেন, “পৌর সদরের হাজী জামাল উদ্দিন ডিগ্রি কলেজের পূর্বপাশে পৌর আওয়ামী লীগের ৭নং ওয়ার্ডের নির্বাচনী অফিসে আলোচনা সভা চলছিল। হঠাৎ করেই শরৎনগর বাজারের ভেতর থেকে দ্রুতবেগে মোটরসাইকেলে কয়েকজন এসে আমাদের অফিস লক্ষ্য করে ২টি ও সামনে এগিয়ে গিয়ে আরও ২টি ককটেল বিস্ফোরণ ঘটায়।”

তিনি বলেন, “একই সময় ২০-২৫ জন মুখোশ পরা লোক লাঠিসোঁটা নিয়ে আমাদের উপর হামলা চালিয়ে মারধর ও ভাঙচুর শুরু করে। এতে পৌর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ওমর ফারুক রানা, কর্মী সোহেল হোসেনসহ কয়েকজন আহত হন। তাদের ভাঙ্গুড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

এ হামলার পেছনে স্থানীয় বিএনপি-জামায়াত জড়িত বলে অভিযোগ সাইদুল ইসলামের।

তবে অভিযোগ অস্বীকার করে উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক জাফর ইকবাল হিরোক বলেন, “এসব আওয়ামী লীগের সাজানো নাটক। নিজেরাই ঘটিয়ে তার দোষ বিএনপির ঘাড়ে চাপানোর অপচেষ্টা করছে।”

ভাঙ্গুড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মাসুদ রানা বলেন, শনিবার রাতে আওয়ামী লীগের নির্বাচনী অফিসে হামলার খবর শুনেছি। পরিস্থিতি নিয়ন্ত্রণে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। সন্ত্রাসীদের গ্রেপ্তারে অভিযান চলছে।”