‘জিরো’র প্রশংসায় মালালার ভিডিও বার্তা|112667|Desh Rupantor
logo
আপডেট : ২৩ ডিসেম্বর, ২০১৮ ১২:৩২
‘জিরো’র প্রশংসায় মালালার ভিডিও বার্তা
অনলাইন ডেস্ক

‘জিরো’র প্রশংসায় মালালার ভিডিও বার্তা

‘জিরো’ সিনেমার পোস্টারের সামনে মালালা ইউসুফজাই। ছবি: ইনস্টাগ্রাম

সোশ্যাল মিডিয়ায় ভিডিও পোস্ট করে মালালা ইউসুফজাই জানালেন, শাহরুখ খানের সাম্প্রতিক সিনেমা ‘জিরো’ তার পছন্দ হয়েছে। সবচেয়ে কম বয়সী এ নোবেল পুরস্কার বিজয়ী প্রতিক্রিয়া জানান শুক্রবার সিনেমাটির মুক্তির দিনে।

আনন্দ এল রাইয়ের পরিচালনায় ‘জিরো’তে শাহরুখ খান বামন চরিত্রে অভিনয় করেন। তার বিপরীতে আছেন ক্যাটরিনা কাইফ ও আনুশকা শর্মা।

ওই ভিডিওতে মালালা বলেন, “হ্যালো শাহরুখ খান। আপনার সিনেমাটি চমৎকার ছিল। এটা খুবই বিনোদনপূর্ণ। আমার পুরো পরিবার পছন্দ করেছি।”

শাহরুখকে নিয়ে মালালার মন্তব্য এই প্রথম নয়। এর আগেও তিনি ৫৩ বছর বয়সী এ বলিউড সুপারস্টারের সঙ্গে সাক্ষাতের ইচ্ছা প্রকাশ করেন। শাহরুখকে অক্সফোর্ড বিশ্ববিদ্যালয়ে বক্তৃতার আমন্ত্রণ জানান। নতুন ভিডিও বার্তায় আবারও আমন্ত্রণ জানান মালাল।

এ দিকে মুক্তির আগে যতটা আশা করা হয়েছিল দর্শক-সমালোচকদের মাঝে তেমন সাড়া ফেলতে পারেনি ‘জিরো’। দুর্বল চিত্রনাট্যের কারণে সমালোচনার মুখে পড়েছে সিনেমাটি। প্রথম দিন আয় করেছে মাত্র ২০.১৪ কোটি রুপি।

এ ছবিতে শাহরুখ-ক্যাটরিনা-আনুশকার সঙ্গে আরও অভিনয় করেন অভয় দেওল ও আর মাধবন। বিশেষ গানে আছেন সালমান খান। ক্যামিও চরিত্রে আছেন প্রয়াত শ্রীদেবী, কাজল, রানি মুখার্জি, আলিয়া ভাট, দীপিকা পাড়ুকোন, কারিশমা কাপুর ও জুহি চাওলার মতো তারকা।