প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের আঘাত না করার অনুরোধ মাশরাফির|112684|Desh Rupantor
logo
আপডেট : ২৩ ডিসেম্বর, ২০১৮ ১৬:৪৩
প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের আঘাত না করার অনুরোধ মাশরাফির
নড়াইল প্রতিনিধি

প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের আঘাত না করার অনুরোধ মাশরাফির

রোববার নড়াইলে আইনজীবীদের সঙ্গে মতবিনিময় করেন মাশরাফি। ছবি: দেশ রূপান্তর

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে মাশরাফী বিন মোর্ত্তজা প্রতিদ্বন্দ্বী প্রার্থীকে শারীরিক ও মানসিকভাবে আঘাত না করার অনুরোধ জানিয়েছেন। রবিবার দুপুরে আইনজীবীদের সঙ্গে নির্বাচনী মতবিনিময় সভায় তিনি এ আহ্বান জানান।

নড়াইল-২ আসনে নৌকার প্রার্থী মাশরাফি তার বক্তৃতায় বলেন, যেহেতু নির্বাচন। সে ক্ষেত্রে জয়-পরাজয় আছে। তবে আমার প্রতিদ্বন্দ্বী কোনো প্রার্থী যাতে শারীরিক ও মানসিকভাবে আঘাত না পায়, সেদিকে সজাগ দৃষ্টি রাখবেন।

জাতীয় ক্রিকেট দলের ওয়ানডে অধিনায়ক আরো বলেন, আমার প্রতীক নৌকা; আপনারা সবাই নৌকা প্রতীকে ভোট দেবেন। আমিও আপনাদের সর্বোচ্চ সেবা দেওয়ার চেষ্টা করব। আমি আপনাদের সন্তান, আপনাদের মাঝেই বড় হয়েছি। প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা জানিয়ে তিনি নির্বাচনে আইনজীবীদের সহযোগিতা চান।

জেলা আইনজীবী ভবনের নিচতলায় আয়োজিত মতবিনিময় সভায় জেলা আইনজীবী সমিতির সভাপতি অ্যাডভোকেট গোলাম নবীর সভাপতিত্বে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট সুবাস চন্দ্র বোস, সিনিয়র সহসভাপতি অ্যাডভোকেট ফজলুর রহমান জিন্নাহ, অ্যাডভোকেট মোল্লা খবির উদ্দিন, অ্যাডভোকেট সিদ্দিক আহমেদ, অ্যাডভোকেট  সাঈফ হাফিজুর রহমান, অ্যাডভোকেট সোহরাব হোসেন বিশ্বাস, অ্যাডভোকেট অচউন চক্রবর্তী, অ্যাডভোকেট হেমায়েতুল্লা হিরু, অ্যাডভোকেট নজরুল ইসলাম, অ্যাডভোকেট আলমগীর সিদ্দিকী, অ্যাডভোকেট ওমর ফারুক, অ্যাডভোকেট শরউফ মাহবুবুল করিম, অ্যাডভোকেট সঞ্জীব কুমার বসু, অ্যাডভোকেট আকিকুর রহমান, অ্যাডভোকেট উত্তম কুমার ঘোষ, বারের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট পরিতোষ কুমার বাগচী, অ্যাডভোকেট রমা রানী রায়, অ্যাডভোকেট আজিজুল ইসলাম, অ্যাডভোকেট রওশন আরা লিলি প্রমুখ। প্রমুখ।

বক্তারা  মাশরাফিকে নৌকায় ভোট দিয়ে বিজয়ের মাসে আরেকটি বিজয় উপহার দেওয়ার অঙ্গীকার ব্যক্ত করেন।