কারিনা ছিলেন প্রথম পছন্দ|112700|Desh Rupantor
logo
আপডেট : ২৩ ডিসেম্বর, ২০১৮ ১৯:০৭
কারিনা ছিলেন প্রথম পছন্দ
অনলাইন ডেস্ক

কারিনা ছিলেন প্রথম পছন্দ

‘বাজরঙ্গি ভাইজান’ সিনেমায় সালমান খান ও কারিনা কাপুর খান। ছবি: ফেসবুক থেকে

সালমান খানের সঙ্গে বাজরঙ্গি ভাইজান ও বডিগার্ডের মতো হিট সিনেমায় অভিনয় করেছিলেন কারিনা কাপুর খান। শোনা যাচ্ছে, এ নায়কের শুটিং চলতি ‘ভারত’-এর জন্য প্রথম পছন্দ ছিলেন তিনি।

‘ভারত’-এর শুটিং শুরুর আগে পরিচালক আলী আব্বাস জাফর টুইটারে জানান, প্রিয়াঙ্কা চোপড়া অভিনয় করছেন ভাইজানের বিপরীতে। কিন্তু বিয়ের কারণে এ নায়িকা ফিরিয়ে দিয়েছিলেন। যা নিয়ে সালমানের সঙ্গে প্রিয়াঙ্কার সাময়িক মনোমালিন্য তৈরি হয়।

তবে প্রিয়াঙ্কার রিসেপশনে গিয়ে সৌজন্য দেখিয়ে সম্পর্কের শীতলতা কাটিয়ে ফেলেছেন দুই পক্ষই।

আনন্দবাজার পত্রিকার এক প্রতিবেদনে বলা হয়, আরও এক নায়িকা নাকি ‘ভারত’-এর প্রস্তাব ফিরিয়ে দিয়েছিলেন। তিনি হলেন কারিনা।

যদিও ‘হিরোইন’ অভিনেত্রী সরাসরি এ কথা স্বীকার করেননি। কিন্তু একটি বড় ছবির প্রস্তাব তার কাছে ছিল এ কথা ঘনিষ্ঠ মহলে জানিয়েছিলেন। ওই ছবিতে ভারতের সুপারস্টাররা অভিনয় করবেন। কিন্তু ছেলে তৈমুরের জন্য নাকি ছেড়ে দিয়েছেন কারিনা।

ওই ছবিতে অভিনয় করলে, এতটাই সময় দিতে হবে যে, তৈমুরকে যথেষ্ট সময় দেওয়া সম্ভব ছিল না। সে কারণেই নাকি লোভনীয় অফার ছেড়ে দেন।

প্রায় ৯০ দিন ধরে সাতটি দেশে ‘ভারত’-এর শুটিং হবে। ফলে অভিনয়শিল্পীদের ঘুরতে হবে প্রচুর। এতটা সময় তৈমুরকে ছেড়ে থাকতে চাননি কারিনা। এ ছবির প্রধান নারী চরিত্রে এখন অভিনয় করছেন ক্যাটরিনা কাইফ। আরও আছেন দিশা পাটানি, সুনীল গ্রোভার ও টাবুসহ অনেকে।

এ দিকে শিগগিরই রেডিও জকির আসনে বসবেন কারিনা। নারী কেন্দ্রিক অনুষ্ঠানের সঞ্চালক হতে যাচ্ছেন তিনি। বড়পর্দায় দেখা যায় অক্ষয় কুমারের বিপরীতে ‘গুড নিউজ’ সিনেমায়। এ ছাড়া ‘কফি উইথ করণ’-এর চলমান সিজনের শেষ কিস্তিতে প্রিয়াঙ্কা চোপড়াকে সঙ্গে আড্ডা দেবেন।