কোনো মিথ্যাবাদী দেশের প্রধানমন্ত্রী হতে পারেন না: শাজাহান খান|112837|Desh Rupantor
logo
আপডেট : ২৪ ডিসেম্বর, ২০১৮ ০৯:১৩
কোনো মিথ্যাবাদী দেশের প্রধানমন্ত্রী হতে পারেন না: শাজাহান খান
কুমিল্লা প্রতিনিধি

কোনো মিথ্যাবাদী দেশের প্রধানমন্ত্রী হতে পারেন না: শাজাহান খান

বিএনপি চেয়ারপারসন কারাবন্দি বেগম খালেদা জিয়াকে ইঙ্গিত করে নৌপরিবহন মন্ত্রী শাজাহান খান বলেছেন, কোনো মিথ্যাবাদী দেশের প্রধানমন্ত্রী হতে পারেন না।

রোববার রাত ৮টায় কুমিল্লা শাসনগাছা বালুর মাঠে কুমিল্লা- ৬ আসনে আওয়ামী লীগের প্রার্থী আ ক ম বাহাউদ্দিন বাহারের নির্বাচনী জনসভায় তিনি একথা বলেন।

জিয়া পরিবার খুনির পরিবার মন্তব্য করে শাজাহান খান বলেন, “খালেদা জিয়া একজন মিথ্যাবাদী, দেশের মানুষের সঙ্গে বেঈমানি করেছেন, তার ভোট চাওয়ার কোনো অধিকার নেই। এই দেশ বঙ্গবন্ধুর নেতৃত্বে গড়া, এই দেশে কোনো মিথ্যাবাদী প্রধানমন্ত্রী হতে পারে না।”

এসময় তিনি বলেন, “ড. কামাল হোসেন স্বাধীনতার পক্ষের লোক হয়েও রাজাকার-আলবদরদের সঙ্গে হাত মিলিয়েছেন। দেশের মানুষ তাকে আর বিশ্বাস করে না। আওয়ামী লীগ ছাড়ার পর এ পর্যন্ত একটি নির্বাচনেও জয়ী হতে পারেননি তিনি।”

বিগত দিনে খালেদা জিয়া ক্ষমতায় টিকে থাকার জন্য বহু অসৎ পন্থা অবলম্বন করেছেন দাবি করে শাজাহান খান বলেন, “২০১৪ সালের ৫ জানুয়ারির নির্বাচনকে কেন্দ্র করে আন্দোলনের নামে চলন্ত বাসে আগুন দিয়েছেন, পেট্রোল বোমা মেরে জ্যান্ত মানুষকে পুড়িয়ে মেরেছে। আজ তার শাস্তি পাওয়া শুরু হয়েছে।”

বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের সমালোচনা করে নৌপরিবহন মন্ত্রী বলেন, “তারেক রহমান লন্ডনে বসে ওহি পাঠাচ্ছে, পাকিস্তানি জঙ্গিগোষ্ঠীর সঙ্গে একাত্ম হয়ে নতুন করে ষড়যন্ত্র করার চেষ্টা করছে।”

কোনো ষড়যন্ত্রই আর কাজ হবে না মন্তব্য করে তিনি বলেন, “যারা বেঈমানি করে দেশের মানুষকে ঠকিয়ে নিজের স্বার্থ হাসিল করেছে, তারা আর কোনদিন ক্ষমতায় আসতে পারবে না।”