ফেল করে জেএসসি পরীক্ষার্থীর আত্মহত্যা|112895|Desh Rupantor
logo
আপডেট : ২৪ ডিসেম্বর, ২০১৮ ২০:২১
ফেল করে জেএসসি পরীক্ষার্থীর আত্মহত্যা
লালমনিরহাট প্রতিনিধি

ফেল করে জেএসসি পরীক্ষার্থীর আত্মহত্যা

লালমনিরহাটের হাতীবান্ধায় জেএসসি (জুনিয়ার স্কুল সার্টিফিকেট) পরীক্ষায় অকৃতকার্য হওয়ায় আশিক শাহরিয়ার খান নামে এক শিক্ষার্থী আত্মহত্যা করেছে।

হাতীবান্ধা লোকমান হোসেন উচ্চ বিদ্যালয়ের ছাত্র  আশিক উপজেলার দক্ষিণ সিন্দুর্ণা গ্রামের পাঠানবাড়ি এলাকার লেবু খানের ছেলে। সোমবার বিকেলে হাতীবান্ধার দিঘিরহাট এলাকার লেভেলক্রসিং সংলগ্ন শান্তাহার থেকে বুড়িমারীগামী ‘করতোয়া এক্সপ্রেস’ ট্রেনের সামনে ঝাঁপ দিয়ে সে আত্মহত্যা করে বলে জানা গেছে।

স্কুল সূত্রে জানা গেছে, আশিক গত বছর জেএসসিতে অকৃতকার্য হওয়ার পর এ বছরও পরীক্ষায় অংশ নেয়। কিন্তু সোমবার প্রকাশিত ফলাফলে ‘ইসলাম ও নৈতিক শিক্ষা’ বিষয়ে ফেল করে মানসিকভাবে ভেঙে পড়ে আশিক।

একপর্যায়ে সোমবার বিকেলে উপজেলার দিঘীরহাট এলাকার রেলক্রসিং সংলগ্ন চলন্ত ট্রেনের সামনে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করে আশিক শাহরিয়ার খান।

হাতীবান্ধা রেলওয়ে স্টেশন মাস্টার নুরন্নবী সরকার বলেন, ‘ওই শিক্ষার্থী চলন্ত ট্রেনের সামনে লাফ দিয়ে আত্মহত্যা করেছে বলে শুনেছি।  ঘটনাস্থল থেকে পরিবারের লোকজন তার লাশ বাড়িতে নিয়ে গেছে।

 এ ব্যাপারে হাতীবান্ধা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওমর ফারুখ জানায়, আশিক নামে এক শিক্ষার্থী চলন্ত ট্রেনে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করেছে বলে প্রাথমিকভাবে জানা গেছে।