টেলি সামাদের খোঁজ নিলেন প্রধানমন্ত্রী|112906|Desh Rupantor
logo
আপডেট : ২৫ ডিসেম্বর, ২০১৮ ০০:০০
টেলি সামাদের খোঁজ নিলেন প্রধানমন্ত্রী
নিজস্ব প্রতিবেদক

টেলি সামাদের খোঁজ নিলেন প্রধানমন্ত্রী

রাজধানীর বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেডিকেল বিশ্ববিদ্যালয়ে (বিএসএমএমইউ) চিকিৎসাধীন কৌতুক অভিনেতা টেলি সামাদের শারীরিক অবস্থার খোঁজ নিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বাংলা চলচ্চিত্রের জনপ্রিয় এ অভিনেতার মেয়ে সোহেলা সামাদ কাকলী গতকাল সোমবার দেশ রূপান্তরকে এ তথ্য জানান।

তিনি বলেন, ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে একজন আমাদের সঙ্গে যোগাযোগ করেছিলেন। তিনি বাবার শারীরিক অবস্থা সম্পর্কে জানতে চেয়েছেন। আমরা তাদের অবস্থা জানিয়েছি। এরপর হাসপাতালের ডাক্তারের সঙ্গে কথা বলেও চিকিৎসার খোঁজ নিয়েছেন। প্রধানমন্ত্রীর পক্ষ থেকে আমাদের বলা হয়েছেÑ কোনো প্রয়োজন হলে যেন তাদের জানাই। উন্নত চিকিৎসার দরকার হলেও তারা সহযোগিতা করবেন। আমরা প্রধানমন্ত্রীর কাছে কোনো আবেদন করিনি। তিনি নিজ থেকেই খোঁজ নিয়েছেন। এ জন্য মাননীয় প্রধানমন্ত্রীর কাছে আমরা কৃতজ্ঞ।’

বেশ কিছুদিন ধরেই অসুস্থ রয়েছেন এই অভিনেতা। গত ৪ ডিসেম্বর তাকে রাজধানীর স্কয়ার হাসপাতালে ভর্তি করা হয়। সেখান থেকে ১৯ ডিসেম্বর তাকে বিএসএমএমইউতে স্থানান্তর করা হয়। অবস্থার অবনতি হলে ২১ ডিসেম্বর তাকে ইনটেনসিভ কেয়ার ইউনিটে (আইসিইউ) নেওয়া হয়। বিএসএমএমইউর হেমাটোলজি বিভাগের অধ্যাপক আবদুল আজিজের তত্ত্বাবধানে তার চিকিৎসা চলছে।

টেলি সামাদের বর্তমান অবস্থা নিয়ে তার মেয়ে কাকলী বলেন, ‘বাবার শারীরিক অবস্থা ভালো নাকি মন্দ বোঝা যাচ্ছে না। হাসপাতালের দায়িত্বরত ডাক্তার আমাদের জানিয়েছেন তার অবস্থার কিছুটা উন্নতি হয়েছে।

তবে পুরোপুরি সুস্থ হতে সময় লাগবে। প্রধানমন্ত্রীর পক্ষ থেকে খোঁজ নেওয়ার পর ডাক্তাররা আরো গুরুত্ব দিয়ে দেখছেন। আগেও তারা আন্তরিকভাবে চিকিৎসা করেছেন, এখন আরো বেশি গুরুত্ব দিচ্ছেন।’