ছেলের জন্য মাঠে ‘সরকার’|112973|Desh Rupantor
logo
আপডেট : ২৫ ডিসেম্বর, ২০১৮ ০০:০০
ছেলের জন্য মাঠে ‘সরকার’
পঞ্চগড় প্রতিনিধি

ছেলের জন্য মাঠে ‘সরকার’

ছেলে ব্যারিস্টার নওশাদ জমিরকে বিজয়ী করতে দিন-রাত গণসংযোগ ও পথসভা করছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য সাবেক স্পিকার ব্যারিস্টার জমির উদ্দিন সরকার। এ সময় তিনি ছেলের প্রশংসা করে তাকে ভোট দেওয়ার অনুরোধ করেন।

পঞ্চগড়-১ (আটোয়ারী, তেঁতুলিয়া, পঞ্চগড় সদর) আসনে এবার ধানের শীষ প্রতীক নিয়ে নির্বাচন করছেন দলটির আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক নওশাদ জমির।

নির্বাচনী প্রচারে জমির উদ্দিন সরকার বলেন, ‘আগামীতে তরুণরাই এই দেশ পরিচালনা করবে। আমরা তরুণদের হাতে বাংলাদেশকে তুলে দিতে চাই। ৮৮ বছরের এ প্রবীণ নেতা বলেন, ‘উপমহাদেশে এই বয়সে আর কেউ সংসদে নেই। তরুণদের এখন জায়গা করে দেওয়া উচিত। তাই ছেলেকে এই আসনে প্রার্থী করেছি। আমার রাজনৈতিক উত্তরসূরি হিসেবে নওশাদ এখন এই আসনে রাজনীতি করবে।’ তিনি আরো বলেন, ‘ছেলে বলে বলছি না, এই আসনে তার চেয়ে যোগ্যতাসম্পন্ন প্রার্থী নেই। এমনকি বিএনপিতেও তার চেয়ে মেধাসম্পন্ন প্রার্থী থাকলে আমি তাকেই নির্বাচনে অংশ নেওয়ার পরামর্শ দিতাম।’

ব্যারিস্টার নওশাদ জমির বলেন, ‘এলাকায় ব্যাপক সমর্থন পাচ্ছি। তাছাড়া বাবার ইমেজকে কাজে লাগাচ্ছি। নেতাকর্মীরাও ঐক্যবদ্ধ।’ অভিযোগ করে তিনি আরো বলেন, ‘নির্বাচনে লেভেল প্লেয়িং ফিল্ড নেই। প্রতিদিন কোনো না কোনো নেতাকর্মীকে পুলিশ ধরে নিয়ে গায়েবি মামলা দিচ্ছে।