বড় দিনে মাতোয়ারা ফুটবলাররা|113041|Desh Rupantor
logo
আপডেট : ২৫ ডিসেম্বর, ২০১৮ ১২:০৭
বড় দিনে মাতোয়ারা ফুটবলাররা
অনলাইন ডেস্ক

বড় দিনে মাতোয়ারা ফুটবলাররা

ইউরোপের ফুটবলে এখন বড় দিনের আমেজ। উৎসবের হাওয়ায় ভাসছেন ফুটবলাররা। প্রিয় মানুষদের সঙ্গে সময় কাটছে আনন্দ-বিনোদনে।

বুধবার সেরি আয় ম্যাচ রয়েছে ইউভেন্তুসের। পরিবারের টানে বড় দিনের আগে তাই ক্রিস্তিয়ানো রোনালদোর দেশে ফেরা হয়নি। ইতালিতেই কাটছে তার বড় দিন। পার্টনার জর্জিনা রদ্রিগেজ ও বাচ্চাদের নিয়ে উৎসব শুরু করে দিয়েছেন সিআর সেভেন।

সান্তাক্লজের সঙ্গে ছবি তুলে ইস্টাগ্রামে পোস্ট করেছেন জর্জিনা। চার সন্তানসহ ছবিতে আছেন রোনালদোও। ছবির ক্যাপশনে লেখা- “তুরিনোয় নতুন বাড়িতে বড়দিন উদযাপন শুরু।”

রোনালদোর চেয়ে বড় দিনটা একটু বেশি স্বস্তিতে কাটছে লিওনেল মেসির। চলতি বছরে আর কোনো ম্যাচ নেই বার্সেলোনার। পেয়েছেন লম্বা সময়। আর্জেন্টিনায় গিয়ে পরিবারের সঙ্গে উদযাপনে মেতেছেন পাঁচবারের বর্ষসেরা ফুটবলার। পরিবারের সবাইকে নিয়ে তোলা একটি ছবি নিজের টুইটারে পোস্ট করেছেন মেসি। তাতে লিখেছেন- “সবচেয়ে সুন্দর পরিবারের পক্ষ থেকে বড় দিনের শুভেচ্ছ।”

কথায় আছে, মাঝরাতে ঝুলন্ত মোজায় ছোটদের জন্য চুপিচুপি উপহার রেখে যান সান্তাক্লজ। আর সেই খুশি ভরা উপহার হাতে নিয়ে ভোরবেলায় শুরু হয় ছোটদের বড়দিন। মোজা নয়, ইংল্যান্ডের ফুটবল অধিনয়াক হ্যারি কেইন বাড়ির ক্রিসমাস ট্রি-তে তিনি গুজে রেখেছেন সোনালি জুতো। রাশিয়া বিশ্বকাপে সর্বাধিক গোল করে সোনার বুট জিতেছিলেন কেইন। বড় দিনের উদযাপনে কী সেটাই মনে করিয়ে দিলেন এই স্ট্রাইকার!

মেয়েকে স্লেজ গাড়ি চাপিয়ে বড় দিনের উদযাপনে বেড়িয়েছেন বায়ার্ন মিউনিখের পোলিশ স্ট্রাইকার রবের্ত লেভানদোভস্কি।

ক্রিসমাস ট্রি জুড়ে বরফের দেশের ভল্লুক৷ এমন ক্রিসমাস ট্রি দেখলে আপনার চোখ ছানাবড়া হতে বাধ্য। সেই ক্রিসমাস ট্রি-য়ের সামনে দাঁড়িয়ে ছোট্ট এক পোষা কুকুর। সঙ্গিনী ও আর পোষ্য কুকুরকে নিয়ে যত উদযাপন এভারটনের গোলকিপার পিকফোর্ডের।

ক্রিসমাস ট্রিয়ের সামনে স্ত্রী ক্যাম্পেলো মোরাতাকে চুমু খাচ্ছেন আলভারো মোরাতা। ওটার নাম তাহলে ক্রিসমাস কিস!

ক্রিসমাস ট্রিয়ের সামনে পার্টনার ও দুই বাচ্চাকে নিয়ে আর্জেন্টাইন স্ট্রাইকার মাওরো ইকার্দি।