আইএসআইয়ের প্রেসক্রিপশনে ‘সেনাবিরোধী প্রচারে’ ঐক্যফ্রন্ট|113051|Desh Rupantor
logo
আপডেট : ২৫ ডিসেম্বর, ২০১৮ ১৩:৫১
আ’লীগের অভিযোগ
আইএসআইয়ের প্রেসক্রিপশনে ‘সেনাবিরোধী প্রচারে’ ঐক্যফ্রন্ট
নিজস্ব প্রতিবেদক

আইএসআইয়ের প্রেসক্রিপশনে ‘সেনাবিরোধী প্রচারে’ ঐক্যফ্রন্ট

পাকিস্তানি গোয়েন্দা সংস্থা আইএসআইয়ের প্রেসক্রিপশনে বিএনপি-জামায়াত-ঐক্যফ্রন্ট সেনাবাহিনীর বিরুদ্ধে অপপ্রচারে নেমেছে বলে দাবি করেছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আবদুর রহমান।

মঙ্গলবার দুপুর ১২টায় ধানমন্ডিতে আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে তিনি এ দাবি করেন।

আবদুর রহমান বলেন, পুরো দেশে নির্বাচনী হাওয়া বইছে। গোটা দেশের মানুষ ৩০ তারিখ নৌকায় ভোট দিতে প্রস্তুত। কিন্তু নির্বাচনের দিন যত ঘনিয়ে আসছে, ভয়ংকর পরিবেশ তৈরি করার চেষ্টা করছে বিএনপি-জামায়াত-ঐক্যফ্রন্ট।

‘নির্বাচন ভণ্ডুল করতে তাদের ষড়যন্ত্র চক্রান্ত চলছে। সব ধরনের নাশকতা, সহিংসতা ও প্রাণহানি সৃষ্টির ষড়যন্ত্র চলছে। পাকিস্তানি গোয়েন্দা আইএসআইয়ের সহযোগিতা ও পরামর্শে তাদের চক্রান্ত ও ষড়যন্ত্র চলছে’ যোগ করেন তিনি।

সারাদেশে নির্বাচনী সহিংসতার বিষয়ে আওয়ামী লীগের এই যুগ্ম সাধারণ সম্পাদক বলেন, বিএনপি-জামায়াত নিজেরা সন্ত্রাস সৃষ্টি করে উল্টো আওয়ামী লীগের ওপর দোষ চাপাচ্ছে।

এসময় দেশের মানুষের উদ্দেশে তিনি বলেন, আপনারা ভোট উৎসবে শামিল হোন। ৩০ তারিখ নৌকায় ভোট দিয়ে ব্যালটের মাধ্যমে তাদের অপতৎপরতার জবাব দিন।

আবদুর রহমান বলেন, বিএনপি-জামায়াত-ঐক্যফ্রন্টের ভয়াবহতা এতই প্রকট হয়ে উঠেছে যে, তাদের মনগড়া, বিকৃত ও বাস্তবতা বিবর্জিত বক্তব্য রাজনীতির ময়দান ছাড়িয়ে আমাদের জাতিগত গর্ব ও আত্মমর্যাদার স্মারক জাতীয় সেনাবাহিনী পর্যন্ত গড়িয়েছে।

তিনি অভিযোগ করে বলেন, পরাজিত পাকিস্তানি গোয়েন্দা সংস্থা আইএসআইয়ের প্রেসক্রিপশনে সেনাবাহিনীর বিরুদ্ধে অপপ্রচারে নেমেছে তারা। সেনাবাহিনীর নামে বিভিন্ন ওয়েবসাইট ও ফেসবুক আইডি খুলে অপপ্রচার ও বিভ্রান্তি ছড়ানোর ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে।

সংবাদ সম্মেলনে আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আহমেদ হোসেন, আ ফ ম বাহাউদ্দিন নাছিম উপস্থিত ছিলেন।