ভোর হলেই দোর খোলে ভোটের|113109|Desh Rupantor
logo
আপডেট : ২৬ ডিসেম্বর, ২০১৮ ০০:০০
ভোর হলেই দোর খোলে ভোটের
নিজস্ব প্রতিবেদক, রাজশাহী

ভোর হলেই দোর খোলে ভোটের

দেশের অনেক স্থানেই নির্বাচনী প্রচারে নামতে পারছেন না বিএনপি প্রার্থীরা। রাজশাহী-২ (সদর) আসনে অবস্থা একটু ভিন্ন। এখানে প্রচারে বাধা, গ্রেপ্তারের অভিযোগ থাকলেও মাঠে নামছেন ধানের শীষের প্রার্থী মিজানুর রহমান মিনু। নিয়মিত প্রচার চালাচ্ছেন নৌকার প্রার্থী বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক ফজলে হোসেন বাদশাও। দুজনেই প্রতিদিন ভোর হলেই নেমে পড়ছেন প্রচারে।

গতকাল মঙ্গলবার দুপুরে নগরীর সাহেববাজার জিরো পয়েন্টে মুক্তিযোদ্ধাদের এক পথসভায় মহাজোট প্রার্থী বাদশা বলেন, ‘এবার নির্বাচিত হতে পারলে রাজশাহীর মুক্তিযোদ্ধাদের জন্য আবাসনের ব্যবস্থা করব। সরকারি যানবাহনে বিনা ভাড়ায় যাতায়াতের সুযোগ করে দেব।’ তিনি বলেন, ‘সারা জীবন মুক্তিযোদ্ধাদের পাশে আছি, আগামীতেও থাকব। একাত্তরে কাঁধে কাঁধ মিলিয়ে যুদ্ধ করেছি। তাই মুক্তিযোদ্ধাদের কল্যাণেই কাজ করে যাব।’ মুক্তিযোদ্ধা সংসদের জেলা ও মহানগর ইউনিট, মুক্তিযোদ্ধা মঞ্চ, মুক্তিযুদ্ধের চেতনা বাস্তবায়ন মঞ্চ, মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড ও প্রজন্ম ৭১ আয়োজিত এক প্রচার মিছিল শেষে এই পথসভা অনুষ্ঠিত হয়।

এ আসনে জাতীয় ঐক্যফ্রন্টের প্রার্থী বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা মিজানুর রহমান মিনু মঙ্গলবার সকাল থেকে দুপুর পর্যন্ত ৭ নম্বর ওয়ার্ডে গণসংযোগ করেন।