ঠাকুরগাঁওয়ে ফের হিন্দুবাড়িতে অগ্নিকাণ্ড|113213|Desh Rupantor
logo
আপডেট : ২৬ ডিসেম্বর, ২০১৮ ০০:০০
ঠাকুরগাঁওয়ে ফের হিন্দুবাড়িতে অগ্নিকাণ্ড
ঠাকুরগাঁও প্রতিনিধি

ঠাকুরগাঁওয়ে ফের হিন্দুবাড়িতে অগ্নিকাণ্ড

ঠাকুরগাঁওয়ে আবার হিন্দুবাড়িতে অগ্নিকাণ্ড ঘটেছে। গতকাল মঙ্গলবার প্রথম প্রহরে সদর উপজেলার আখানগর ইউনিয়নের ঝাড়গাঁও গ্রামের বাসিন্দা যাত্রু বর্মনের বাড়ি আগুনে পুড়ে গেছে।

যাত্রু দেশ রূপান্তরকে বলেন, সোমবার রাতে তারা পরিবারের সদস্যরা ঘুমিয়ে ছিলেন। হঠাৎ আগুনের গরম তাপ গায়ে লাগলে তাদের ঘুম ভেঙে যায়। বালিয়াডাঙ্গী উপজেলা ফায়ার সার্ভিসে খবর দেওয়া হয়। আগুনে তিনটি খড়ের ঘর ও একটি খড়ের গাদা পুড়ে যায়। গভীর রাতে কেউ বাড়িতে ঢুকে আগুন ধরিয়ে দিয়েছে বলে তার সন্দেহ।

বালিয়াডাঙ্গী ফায়ার সার্ভিসের টিম লিডার গোলাম মোস্তফা বলেন, গত সোমবার রাত ১টা ৪৯ মিনিটে খবর পাওয়ার পর ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনা হয়। প্রাথমিকভাবে মনে হচ্ছে, ছাইয়ের আগুন থেকে এর সূত্রপাত হয়েছে।  রুহিয়া থানার ওসি প্রদীপ কুমার রায় বলেন, স্থানীয় লোকজনসহ ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। ক্ষতিগ্রস্ত পরিবার থানায় লিখিত অভিযোগ দিলে তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেওয়া হবে। 

এর আগে গত শুক্রবার ভোরে সদর উপজেলার জগন্নাথপুর ইউনিয়নের সিংগিয়া সাহাপাড়া গ্রামের কৃষ্ণ ঘোষের বাড়িতে আগুন লাগে। এ ঘটনায় কৃষ্ণ ঘোষ বাদী হয়ে বিএনপি নেতা মোস্তাফিজুর রহমান লিটনসহ ৯ জনের নাম উল্লেখ করে ও অজ্ঞাত ১২ জনকে আসামি করে সদর থানায় একটি মামলা দায়ের করেন।