সেনা কর্মকর্তা পরিচয়ে অর্থ আদায় ও প্রতারণায় সতর্ক থাকার আহ্বান|113276|Desh Rupantor
logo
আপডেট : ২৬ ডিসেম্বর, ২০১৮ ১৯:০৩
সেনা কর্মকর্তা পরিচয়ে অর্থ আদায় ও প্রতারণায় সতর্ক থাকার আহ্বান
নিজস্ব প্রতিবেদক

সেনা কর্মকর্তা পরিচয়ে অর্থ আদায় ও প্রতারণায় সতর্ক থাকার আহ্বান

সেনা কর্মকর্তা পরিচয় দিয়ে অর্থ আদায়সহ যেকোনো ধরনের প্রতারণার বিরুদ্ধে সতর্ক থাকার আহ্বান জানিয়েছে আন্তঃবাহিনী জনসংযোগ পরিদপ্তর (আইএসপিআর)।

বুধবার এক বিবৃতিতে একই সঙ্গে কেউ সেনা কর্মকর্তা বা সদস্য পরিচয়ে অর্থ দাবি করলে দ্রুত আইন প্রয়োগকারী সংস্থাকে জানাতে বলেছে আইএসপিআর।  

আইএসপিআর জানিয়েছে, একাদশ জাতীয় সংসদ নির্বাচন সামনে রেখে সেনাবাহিনীর সুনাম ও গ্রহণযোগ্যতাকে পুঁজি করে কিছু অসাধু ও স্বার্থান্বেষী ব্যক্তি নিজেদের সেনা অফিসার পরিচয় দিয়ে ব্যক্তিগত স্বার্থ উদ্ধারে মাঠে নেমেছে।

বিবৃতিতে বলা হয়, কিছু অসাধু ব্যক্তি নিজেদের সেনাবাহিনীর লেফটেন্যান্ট কর্নেল, বা তদূর্ধ্ব পদবির অফিসার পরিচয় দিয়ে জাতীয় সংসদ নির্বাচনে অংশগ্রহণকারী প্রার্থীদের ফোন দিয়ে বিভিন্ন সুযোগ-সুবিধা দেওয়ার কথা বলছে। বিনিময়ে তারা অর্থ চাইছে।

ইতিমধ্যে আইনশৃঙ্খলাবাহিনী এমন কিছু ব্যক্তিকে গ্রেপ্তার করেছে জানিয়ে বিবৃতিতে আরো বলা হয়, ভবিষ্যতেও এসব অসাধু ও স্বার্থান্বেষী ব্যক্তির এ ধরনের অনৈতিক কার্যকলাপ চালানোর সম্ভাবনা রয়েছে। তাই সংশ্লিষ্ট সবাইকে এ ব্যাপারে সতর্কতা অবলম্বন ও তাৎক্ষণিক বিষয়টি আইনশৃঙ্খলা বাহিনীকে অবহিত করতে অনুরোধ জানানো হলো।