চেলসির হয়ে হ্যাজার্ডের গোলের সেঞ্চুরি|113449|Desh Rupantor
logo
আপডেট : ২৭ ডিসেম্বর, ২০১৮ ১১:৩৬
চেলসির হয়ে হ্যাজার্ডের গোলের সেঞ্চুরি
অনলাইন ডেস্ক

চেলসির হয়ে হ্যাজার্ডের গোলের সেঞ্চুরি

গোল করার এডেন হ্যাজার্ড। ছবি: চেলসি টুইটার

জোড়া গোলে চেলসিকে ইংলিশ প্রিমিয়ার লিগে জয়ে ফেরানোর পাশাপাশি ক্লাবটির হয়ে শততম গোলের মাইলফলক ছাড়িয়ে গেছেন এডেন হ্যাজার্ড।

বুধবার রাতে ওয়াটফোর্ডকে ২-১ গোলে হারায় চেলসি। দুই অর্ধে দুটি গোল করেন হ্যাজার্ড। আগের ম্যাচে লেস্টার সিটির কাছে ১-০ গোলে হেরেছিল ব্লুজরা।

প্রথমার্ধের যোগ করা সময়ের প্রথম মিনিটে মাতেও কোভাসিচের পাস থেকে ডি-বক্সের মাঝামাঝি থেকে বাঁ পায়ের শটে জালে বল পাঠান হ্যাজার্ড। এই গোলে স্ট্যামফোর্ড ব্রিজের ক্লাবটির হয়ে পূর্ণ করেন গোলের সেঞ্চুরি।

বিরতিতে যাওয়ার ঠিক আগ মুহূর্তে আর্জেন্টাইন মিডফিল্ডার রবের্তো পেরেইরার গোলে সমতা ফেরায় ওয়ার্ডফোর্ড। ৫৮তম মিনিটে পেনাল্টি থেকে চেলসিকে জয়সূচক গোল এনে দেন হ্যাজার্ড।

২০১২ সালের জুনে তিন কোটি ২০ লাখ পাউন্ডে ফরাসি ক্লাব লিলে থেকে চেলসিতে নাম লেখান হ্যাজার্ড। ক্লাবটির হয়ে শততম গোলের মাইলফলক স্পর্শ করা দশম খেলোয়াড় হলেন আক্রমণভাগের এই খেলোয়াড়।

১৯ ম্যাচে ১২ জয় ও চার ড্রয়ে ৪০ পয়েন্ট নিয়ে টেবিলের চতুর্থস্থানে আছে চেলসি।

দিনের অপর ম্যাচে নিউক্যাসেল ইউনাইটেডের বিপক্ষে ৪-০ গোলের জয় পাওয়া লিভারপুল আছে শীর্ষে ৫১ পয়েন্ট নিয়ে। বোর্নমাউথকে ৫-০ গোলে উড়িয়ে দেওয়া টটেনহ্যাম হটস্পার ৪৫ পয়েন্ট নিয়ে আছে দ্বিতীয়স্থানে। তৃতীয়স্থানে আছে লেস্টার সিটির কাছে ২-১ গোলে হারা বর্তমান চ্যাম্পিয়ন ম্যানচেস্টার সিটি। তাদের পয়েন্ট ৪৪।