জানতাম ব্যালন ডি’অর জিতব না: মেসি|113455|Desh Rupantor
logo
আপডেট : ২৭ ডিসেম্বর, ২০১৮ ১২:৩৯
জানতাম ব্যালন ডি’অর জিতব না: মেসি
অনলাইন ডেস্ক

জানতাম ব্যালন ডি’অর জিতব না: মেসি

ছবি: মেসির টুইটার

এবারের ব্যালন ডি’র পুরস্কার যে নিজের হাতে উঠছে না তা আগে থেকেই জানতেন বলে জানিয়েছেন বার্সেলোনা তারকা লিওনেল মেসি।

মেসি ও ক্রিস্তিয়ানো রোনালদোর এক দশকের আধিপত্য ভেঙে এবারের ব্যালন ডি’অর জিতে নেন রিয়াল মাদ্রিদের ক্রোয়েশিয়ান মিডফিল্ডার লুকা মদ্রিচ। পুরস্কারটির ভোটের লড়াইয়ে পঞ্চম হন মেসি। আর্জেন্টাইন ফরোয়ার্ডের এই অবস্থানে বিস্মিত অনেকে।

তবে আগামী বছরের ব্যালন ডি’অরে জোরালো দাবিদার হতে পারেন মেসি। পাঁচবার পুরস্কারটি জেতা আক্রমণভাগের এই খেলোয়াড় চলতি মৌসুমে আছেন দারুণ ছন্দে। চলতি লা লিগায় এরই মধ্যে ১৫ ম্যাচে করেছেন ১৫ গোল, অবদান রেখেছেন আরও ১০ গোলে। মৌসুমে এখন পর্যন্ত সব ধরনের প্রতিযোগিতায় ২০ ম্যাচে তার গোল দাঁড়িয়েছে ২১টি।

সবশেষ ব্যালন ডি’অরে নিজের অবস্থান প্রসঙ্গে মেসি বলেন, “ব্যালন ডি’অরের মনোনীতদের নামগুলো আমি শুনেছিলাম। তখনই জানতাম, আমি ফাইট দিতে পারব না।”

লা লিগায় এবারের মৌসুমে সব আলো কাড়ছেন মেসি। যদিও স্পেনের শীর্ষ লিগে এবার নেই ব্যক্তিগত পর্যায়ে তার বড় প্রতিদ্বন্দ্বী রোনালদো। রিয়াল মাদ্রিদের হয়ে নয় বছরের ক্যারিয়ারে ইতি টেনে জুলাইয়ে ইতালিয়ান ক্লাব ইউভেন্তুসে নাম লেখান পর্তুগিজ এই ফরোয়ার্ড।

রোনালদোর সঙ্গে লড়াইটা উদযাপন করতেন বলে জানালেন মেসি, “রোনালদোর সঙ্গে লড়াইটা ছিল সুস্থ প্রতিযোগিতা। সমর্থকদের জন্যও এটা চমৎকার একটা বিষয় ছিল।”