মায়ের আবদার সিক্স-প্যাক বডি|113472|Desh Rupantor
logo
আপডেট : ২৭ ডিসেম্বর, ২০১৮ ১৫:৪০
মায়ের আবদার সিক্স-প্যাক বডি
অনলাইন ডেস্ক

মায়ের আবদার সিক্স-প্যাক বডি

সালমান খানের জন্মদিন বৃহস্পতিবার, ৫৪ বছরে পা রাখলেন তিনি। এ বলিউড সুপারস্টার জানালেন, তার মা সালমা খান নতুন বছরে ছেলের সিক্স-প্যাক বডি দেখতে চান।

জন্মদিন পালনের ফাঁকে নিজের খামারবাড়ির বাইরে সাংবাদিকদের মুখোমুখি হন সালমান। সেখানেই এ কথা জানান।

তিনি বলেন, “চার দিন আগে, আমার মা বললেন ফোর-প্যাক বডি এখন আর যথেষ্ট নয়। তিনি জিজ্ঞাসা করলেন, নতুন বছরের পরিকল্পনা কী? আমি বললাম, কিছুই না। তিনি বললেন, সিক্স প্যাক বডি করো। এর মানে হলো আমাকে নিয়মানুবর্তী হতে হবে এবং আমি তা-ই করছি।”

সালমান আরও বলেন, “আমি সকাল ও বিকেলে জিমে যাচ্ছি। এক ঘণ্টা দৌড়াচ্ছি ও খাদ্যাভ্যাস নিয়ন্ত্রণ করছি। “

সালমা খানের মতে, তার ছেলের পক্ষে সিক্স-প্যাক বডি করা সহজ ব্যাপার। আর সালমান বলেন, “নতুন বছরে মাকে সিক্স-প্যাক বডি উপহার দিতে যাচ্ছি।”

সালমান খানের ঝুলিতে আছেন ম্যায়নে পেয়ার কিয়া, হাম আপকে হ্যায় কৌন, পার্টনার, বাজরঙ্গি ভাইজার, সুলতান, এক থা টাইগারসহ অনেক হিট সিনেমা। তাকে হিন্দি সিনেমার জগতের অন্যতম জনপ্রিয় নায়ক হিসেবে গণ্য করা হয়। ভারতের পাশাপাশি অন্য দেশেও রয়েছে তার ভক্ত গোষ্ঠী।

ভক্তদের ভালোবাসা ও শ্রদ্ধার কারণে অনেক আনন্দিত বলে জানান এ নায়ক। বলেন, “আমি খুশি যে লোকজন আমার প্রতি বিশ্বাস রাখে এবং আস্থার চেয়ে কিছুই গুরুত্বপূর্ণ নয়।”

সালমানকে সর্বশেষ দেখা গেছে ‘রেস থ্রি’ চলচ্চিত্রে। শুটিং চলতি সিনেমার মধ্যে রয়েছে আলী আব্বাস জাফরের ‘ভারত’।

এ দিকে ভাইজানের জন্মদিনের পার্টিতে হাজির ছিলেন ক্যাটরিনা কাইফ, সুনীল গ্রোভার, অনিল কাপুর, কৃতি স্যানন, মৌনি রায়, সাজিদ-ওয়াজিদ, আমিশা প্যাটেল, সুরজ পাঞ্চালি, দিনো মারিয়া, জিমি শিরগিল, মহেশ মাঞ্জেকার, সোহেল খান, ওয়ারিনা হোসাইন, দিয়া মির্জা ও সোনু সুডসহ অনেকে।