বিয়ের দিনও বিতর্কিত মাইলি|113491|Desh Rupantor
logo
আপডেট : ২৭ ডিসেম্বর, ২০১৮ ১৯:১৩
বিয়ের দিনও বিতর্কিত মাইলি
অনলাইন ডেস্ক

বিয়ের দিনও বিতর্কিত মাইলি

অভিনেতা লিয়াম হেমসওয়ার্থকে বিয়ে করেছেন মাইলি। ছবি: ফেসবুক

যুক্তরাষ্ট্রের গায়িকা ও অভিনেত্রী মাইলি সাইরাস আর বিতর্কিত কাণ্ড যেন একে অপরের পরিপূরক। বিয়ের দিন দামি পোশাকে অশালীন অঙ্গভঙ্গিতে নেচে সামাজিক যোগাযোগ মাধ্যমে সমালোচিত হয়েছেন।

২৬ বছর বয়সী এই গায়িকা বুধবার বিয়ের একটি ভিডিও টুইটারে শেয়ার করেন। ভিডিওতে বরাবরের মতো উত্তেজক ভঙ্গিতে নাচতে দেখা গেছে তাকে।

এর আগে জনসম্মুখে নগ্ন উপস্থিতি, মঞ্চে মাতাল নৃত্য, বিভিন্নজনের সঙ্গে একাধিকবার স্ক্যান্ডালে জড়িয়ে শিরোনাম হন তিনি।

বিয়ের অনুষ্ঠানের ভিডিও পোস্ট করার পর এক টুইটার ব্যবহারকারী লিখেছেন, “এমন দিনেও এমন অঙ্গভঙ্গি। আরেকটু শোভন হলে ক্ষতি কী!”

দীর্ঘদিনের প্রেমিক অস্ট্রেলিয়ান অভিনেতা লিয়াম হেমসওয়ার্থকে বিয়ে করেছেন মাইলি। প্রায় এক দশক আগে ‘দ্য লাস্ট সং’ সিনেমার সেটে দুজনের দেখা হয়। নভেম্বরে ক্যালিফোর্নিয়ার ভয়ংকর দাবানলে তারা বাড়ি হারান। সাইরাসের আরেকটি বাড়িতে হয়েছে বিয়ের অনুষ্ঠান।

বিবিসি জানিয়েছে, কাছের বন্ধু আর আত্মীয়স্বজনদের নিয়ে হয়েছে পার্টি।

ব্যক্তিগত জীবনের মতো বিয়ে নিয়েও নানা আলোচনার জন্ম দেন মাইলি। ২০১২ সালে বাগদান হয়। এক বছর বাদে সম্পর্ক ভেঙে যায়। এরপর ২০১৫ সালে দুজনকে আবার একসঙ্গে দেখা যায়। পরে দ্বিতীয়বার বাগদানের ঘোষণা দেন।

ডিজনির টেলিভিশন সিরিজ হান্না মন্টানা দিয়ে তারকাখ্যাতি পাওয়া এই গায়িকা ২০১৩ সাল নাগাদ সত্যিকারের পপ তারকা হয়ে ওঠেন। তার ‘রেকিং বল’ ওই বছরের সর্বাধিকবার দেখা ভিডিওর পুরস্কার জিতে নেয়। হুহু করে বাড়তে থাকে জনপ্রিয়তা।