ঐক্যফ্রন্ট প্রার্থী আবু সাইয়িদের উপর আবারো হামলা|113495|Desh Rupantor
logo
আপডেট : ২৭ ডিসেম্বর, ২০১৮ ১৯:৩৯
ঐক্যফ্রন্ট প্রার্থী আবু সাইয়িদের উপর আবারো হামলা
পাবনা প্রতিনিধি

 ঐক্যফ্রন্ট প্রার্থী আবু সাইয়িদের উপর আবারো হামলা

পাবনা-১ আসনের জাতীয় ঐক্যফ্রন্ট মনোনীত গণফোরামের প্রার্থী অধ্যাপক আবু সাইয়িদের উপর আবারো হামলা করেছে দুর্বৃত্তরা। এ সময় দুইটি গাড়ি ভাংচুর ও আট জন আহত হয়েছে বলে দাবী করেছেন তারা।

বৃহস্পতিবার বিকেল তিনটার দিকে জেলার সাথিয়া উপজেলার সেলন্দা বাজারে একটি নির্বাচনী গণসংযোগের সময় এই হামলার ঘটনা ঘটে। 

ঐক্যফ্রন্ট প্রার্থী অধ্যাপক আবু সাইয়িদ বলেন, সেলন্দা বাজারে পূর্ব নির্ধারিত নির্বাচনী গণসংযোগের পথসভা ছিল। সেখানে প্রচার প্রচারণা চালানোর সময় জয় বাংলা শ্লোগান দিয়ে অতর্কিতভাবে আমাদের উপর হামলা, গুলি বর্ষণ করে দুর্বৃত্তরা। গণসংযোগে থাকা বেশ কয়েকটি গাড়ি ভাংচুর করে। হামলায় আমিসহ ৮ জন কর্মী আহত হয়েছে। এদের মধ্যে দুইজনের অবস্থা আশংকা জনক হওয়ায় পাবনা জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। প্রতিপক্ষ প্রার্থী শামসুল হক টুকুর গানম্যান ফারুক নিজেই আমার উপর গুলি বর্ষণ করে। 

নির্বাচনী প্রচার শুরুর পর থেকেই একের পর এক অব্যাহতভাবে হামলা করে যাচ্ছে বলেও অভিযোগ এই প্রার্থীর। 

গত ২৩ ডিসেম্বর অধ্যাপক আবু সাইয়িদ বেড়া পৌর এলাকার নিজ বাসভবনে এক সংবাদ সম্মেলন করে অভিযোগ করেন, ১২ বার তাকে হত্যাচেষ্টা চালানো হয়েছে। এই দিয়ে ১৩ বার তার উপর হামলার ঘটনা ঘটেছে বলেও জানান তিনি। 

অধ্যাপক আবু সাইয়িদের ব্যক্তিগত সহকারী মেহেদী হাসান বলেন, এই নির্বাচনে প্রচারণার পর থেকে টুকু সমর্থক নেতাকর্মীরা আমাদের উপর হামলা অব্যাহত রেখেছে। আজকের ঘটনায় অতর্কিতভাবে তারা আমার উপর হামলা চালায়। 

তিনি বলেন, ‘আমরা স্থানীয় রিটার্নিং কর্মকর্তা ও পুলিশ প্রশাসনকে তাৎক্ষনিক ভাবে অবহিত করেছি।’ 

সাথিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জাহাঙ্গীর আলম বলেন, বিষয়টি আমি শুনেছি, ঘটনাস্থলে আমাদের পুলিশ পাঠানো হয়েছে।