ভোটারদের ঘরছাড়া করার অভিযোগ|113553|Desh Rupantor
logo
আপডেট : ২৮ ডিসেম্বর, ২০১৮ ০০:০০
ভোটারদের ঘরছাড়া করার অভিযোগ
মেহেরপুর প্রতিনিধি

ভোটারদের ঘরছাড়া করার অভিযোগ

মেহেরপুর-১ আসনের বিএনপি প্রার্থী মাসুদ অরুণ বলেছেন, একাদশ জাতীয় সংসদ নির্বাচন প্রশাসনের নীলনকশার নির্বাচন। তারা একটি প্রার্থীকে জেতানোর জন্য সব আয়োজন সম্পন্ন করেছে। এই নীলনকশার ভোটে বালট বাক্স ভর্তি করবে প্রশাসন, তাই ভোটারদের ঘরছাড়া করা হয়েছে।

গতকাল বৃহস্পতিবার দুপুরে মেহেরপুর প্রেসক্লাবে এক সংবাদ সম্মেলনে তিনি একথা বলেন। লিখিত বক্তব্যে তিনি অভিযোগ করে জানান, প্রশাসন একটি দলের নেতাকর্মীদের বাছাই করে পোলিং ও প্রিসাইডিং অফিসার বানিয়েছে। আবার বিএনপি এজেন্টরা যেন ভোটকেন্দ্রে না যায় সে জন্য মোবাইলে হুমকি দেওয়া হচ্ছে। এই আসনে পাঁচ হাজার নেতাকর্মী ঘরছাড়া। তিন হাজার নেতাকর্মী মামলা নিয়ে পালিয়ে বেড়াচ্ছে। অভিযোগ করে তিনি বলেন, নির্বাচনী প্রচারকাজ বন্ধ করতে নির্বাচনী অফিসে আগুনসহ প্রচার মাইক ভেঙে ফেলা হচ্ছে। ভোটারদের বাড়ি বাড়ি গিয়ে ভোটকেন্দ্রে না যাওয়ার জন্য হুমকি দেওয়া হচ্ছে।  সব মিলিয়ে মেহেরপুরে কোনো নির্বাচনী পরিবেশ নেই বলে অভিযোগ করেছেন বিএনপি প্রার্থী ও জেলা বিএনপির সভাপতি মাসুদ অরুণ।

এ সময় সেখানে জেলা বিএনপির সিনিয়র সহসভাপতি ইলিয়াস হোসেন, আবদুর রহমান, হাফিজুর রহমানসহ বিএনপির কিছু নেতাকর্মী উপস্থিত ছিলেন। মাসুদ অরুণ বলেন, নারী ধর্ষণ ও বাড়ি বাড়ি অগ্নিসংযোগ ছাড়া ৭১ সালের মুক্তি যুদ্ধকালীন সব ঘটনা এবারের নির্বাচনে ঘটছে। মানুষ ভয়ে কথা বলতে পারছে না। গ্রেপ্তার আতঙ্কে নিরীহ মানুষও ঘর থেকে বের হতে ভয় পাচ্ছে।