মাহীকে নয় হাসিনাকে জয়ী করুন|113613|Desh Rupantor
logo
আপডেট : ২৮ ডিসেম্বর, ২০১৮ ০০:০০
জনসভায় বি. চৌধুরী
মাহীকে নয় হাসিনাকে জয়ী করুন
মুন্সীগঞ্জ প্রতিনিধি

মাহীকে নয় হাসিনাকে জয়ী করুন

আগামী রোববার অনুষ্ঠেয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার হয়ে মাহী বি. চৌধুরীকে জয়ী করার আহ্বান জানিয়েছেন যুক্তফ্রন্টের চেয়ারম্যান এ কিউ এম বদরুদ্দোজা (বি.) চৌধুরী। গতকাল বৃহস্পতিবার মুন্সীগঞ্জের সিরাজদীখান উপজেলা মাঠে মুন্সীগঞ্জ-১ (সিরাজদীখান-শ্রীনগর) আসনে মহাজোটের প্রার্থী মাহীর নির্বাচনী জনসভায় তিনি এ আহ্বান জানান।

জনসভায় ছেলে মাহী বি. চৌধুরীর জন্য ভোট চেয়ে বিকল্পধারা বাংলাদেশের সভাপতি বলেন, ‘মাহীকে নয়, বিজয় করবেন শেখ হাসিনাকে, বিজয়ী করবেন নৌকাকে।’

প্রধানমন্ত্রীর প্রশংসা করে সাবেক রাষ্ট্রপতি বলেন, ‘পদ্মা সেতু নির্মাণে বিদেশিদের এক টাকাও লাগেনি। শেখ হাসিনার প্রাণপণ চেষ্টায় পদ্মা সেতু নির্মাণ হচ্ছে। উন্নয়নের ধারায় বাংলাদেশ বিশ্বের সঙ্গে পাল্লা দিয়ে চলছে।’

সিরাজদীখান উপজেলা আওয়ামী লীগ ও বিকল্পধারা বাংলাদেশ আয়োজিত এ জনসভায় বিশেষ অতিথির বক্তৃতা করেন মাহী বি. চৌধুরী। উপজেলা আওয়ামী লীগ সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান মহিউদ্দিন আহমেদ এতে সভাপতিত্ব করেন।

সভায় অন্যদের মধ্যে বক্তব্য দেন আওয়ামী লীগের সাবেক স্বাস্থ্য ও জনসংখ্যবিষয়ক সম্পাদক বদিউজ্জামান ভূঁইয়া ডাবলু, উপকমিটির সাবেক সহসম্পাদক গোলাম সারোয়ার কবীর, প্রচার ও প্রকাশনা উপকমিটির সদস্য গিয়াসউদ্দিন আহমেদ, বিকল্প যুবধারার সাধারণ সম্পাদক আসাদুজ্জামান বাচ্চু, সিরাজদীখান উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আবুল কাশেম প্রমুখ।