বুলেটপ্রুফ জ্যাকেট পরে প্রচারে প্রার্থী|113623|Desh Rupantor
logo
আপডেট : ২৮ ডিসেম্বর, ২০১৮ ০০:০০
বুলেটপ্রুফ জ্যাকেট পরে প্রচারে প্রার্থী
চট্টগ্রাম ব্যুরো

বুলেটপ্রুফ জ্যাকেট পরে প্রচারে প্রার্থী

চট্টগ্রাম-১৬ (বাঁশখালী) আসনের জাতীয় পার্টির (জাপা) প্রার্থী মাহমুদুল ইসলাম চৌধুরীর প্রচারে আবারো হামলার ঘটনা ঘটেছে। গতকাল বৃহস্পতিবার দুপুরে এ হামলায় অন্তত ১০ জন আহত হন।

এর আগে গত শুক্রবার বাঁশখালীর চাম্বল এলাকায় মাহমুদুল ইসলাম চৌধুরীর নির্বাচনী সমাবেশে হামলা করেছিল প্রতিপক্ষ। এরপর গণসংযোগ বন্ধ রাখেন জাপা প্রার্থী। পাঁচ দিন পর গতকাল সকাল ১০টায় হেলমেট ও বুলেটপ্রুফ জ্যাকেট পরেই শেষ    দিনের প্রচারে নামেন মাহমুদুল ইসলাম চৌধুরী।

জাপা প্রার্থীর প্রেস সচিব জোবায়ের চৌধুরী দেশ রূপান্তরকে বলেন, বিভিন্ন এলাকায় গণসংযোগ শেষে বাড়ি ফেরার পথে বেলা একটার দিকে মিয়ার বাজার এলাকায় পৌঁছলে একদল যুবক তার গাড়িবহরে ইট-পাটকেল নিয়ে হামলা চালায়। এতে কয়েকটি গাড়ির কাচ ভেঙে যায় এবং ১০ জন আহত হন। তিনি বলেন, বৃহস্পতিবারের গণসংযোগের বিষয়টি আগের দিনই মাহমুদুল ইসলাম চৌধুরীর পক্ষ থেকে পুলিশ প্রশাসনকে অবহিত করে প্রয়োজনীয় নিরাপত্তা ব্যবস্থার অনুরোধ জানানো হয়েছিল। তার পরও এ ধরনের হামলার ঘটনার ঘটল।

বাঁশখালী থানার ওসি কামাল হোসেনের কাছে ঘটনার বিষয়ে জানতে চাইলে তিনি বলেন, বড় ধরনের কোনো ঘটনা ঘটেনি। দুই-একটা ইট-পাটকেল নিক্ষেপের ঘটনা ঘটেছে। বর্তমানে পরিস্থিতি স্বাভাবিক রয়েছে।