কাজের স্বীকৃতি পাবেন ধনু, সম্পর্কে জড়াতে পারেন কুম্ভ|113629|Desh Rupantor
logo
আপডেট : ২৮ ডিসেম্বর, ২০১৮ ০৮:৩৮
কাজের স্বীকৃতি পাবেন ধনু, সম্পর্কে জড়াতে পারেন কুম্ভ
অনলাইন ডেস্ক

কাজের স্বীকৃতি পাবেন ধনু, সম্পর্কে জড়াতে পারেন কুম্ভ

মেষ: আজকে কিছুটা বিরক্তকর দিন যেতে পারে। তবে আপনি মেধাবী এ জিনিসটা মানুষ বুঝতে সক্ষম হবে এবং এ জন্যই তারা আপনাকে গুরুত্ব দেবে। এ মাসে যদি নিজের ওপর একটুও আস্থা রেখে থাকেন, তাহলে দারুণ কিছু অপেক্ষা করছে আপনার জন্য। তার আগে সিদ্ধান্তটা জোরালো হওয়া চাই।

বৃষ: বাহ, আজকের দিনটা কী সুন্দর। দারুণভাবে কাজে লাগান। যে কোনো কাজে নিজেকে উজাড় করে দিন। ডাক্তার বা থেরাপিস্ট হিসেবে আপনার দিন শুভ। আপনার ওপর মানুষের আস্থা বাড়বে। 

মিথুন: সফল না হলে লেগে থাকুন। আজকের দিনে ভালো কিছু হতে পারে।  নিজের জীবনকে আরও এগিয়ে নিতে কিছু ভাবছেন কি? অতিউৎসাহ যা করেন, তা থেকে নিজেকে দূরে রাখুন।

কর্কট: চারিত্রিক দৃঢ়তাই আজকে আপনাকে পথ দেখাবে। তবে আপনার মধ্যে তীব্র এমন কিছু আছে, যা সহজেই অন্যদের আকর্ষণ করবে। নিকটজনদের কিছু চমৎকার অনুভূতির কারণ হবেন আপনি। তাদের কাছেও আপনার আবেগ গোপন করবেন না। তারাই আপনার সৃজনশীলতার উৎস।

সিংহ: আজকের দিনটা বেশ ভালো যাবে। লক্ষ্য অর্জনে প্রাণশক্তি ফিরে পাবেন। মানুষের ইতিবাচক প্রতিক্রিয়া আপনাকে এগিয়ে নিতে সাহায্য করবে। অতএব তাদের এড়িয়ে চলবেন না। নিজের অনুভূতি ভাগ করে নিন তাদের সঙ্গে।

কন্যা: কোনো ধরনের পরিকল্পনা ছাড়াই দিন শুরু করে দিতে পারেন। এতে নতুন কিছু ঘটে যেতেও পারে আপনার জীবনে। তা আপনার মনঃপূত না হলেও ঠিকই জীবনকে আনন্দদায়ক করে তুলবে।

তুলা: আপনি সরকার এবং রাজনীতিবিদদের কর্মকাণ্ড নিয়ে সমালোচনা করে থাকেন। তবে সমালোচনা করাই আপনার একমাত্র কাজ নয় মনে রাখবেন। আশপাশে ভালো কিছু করতে আপনিও ভূমিকা রাখতে পারেন। মানুষের সমস্যা আপনি বেশ ভালো করেই বুঝতে পারেন। অতএব নেমে পড়ুন ইতিবাচক কিছু করতে।

বৃশ্চিক:  আপনার মনে হচ্ছে, কিছুদিন ধরে পরিবারে কোনো ধরনের পরিবর্তন এসেছে। খুঁজে বের করার চেষ্টা করুন, আসলে কী ঘটেছে। স্ত্রীর সঙ্গে এ বিষয়ে আলাপ করুন। তার সুবিধা অসুবিধা জেনে নিন সেই সঙ্গে নিজের আত্মসমালোচনার দিকেও নজর দিন।

ধনু: নিজেকে নিঃসঙ্গ ভাবেন আপনি। মনে করেন একাই লড়ে যাচ্ছেন জীবনযুদ্ধে। আজকে কর্মস্থলে আকস্মিক উন্নতি হতে পারে আপনার। পরিবার থেকেও কাজের স্বীকৃতি পাবেন। বিশ্বাস করুন, শুধু ধৈর্যই পারে আপনার নিরাপদ আশ্রয় নিশ্চিত করতে। আপনি একটি একাকী যোদ্ধা, ধনুর্বন্ধনী হিসেবে নিজেকে মনে ঝোঁক।

মকর: সৃজনশীল কাজ পছন্দ আপনার। বাগান করা, ছবি আঁকায় আপনি বেশ উপভোগ করেন। এ মাসেই কোনো কাজ শেষ করতে চাইলে তাতে সময় বাড়িয়ে দিন। তবে শেষপর্যন্ত বেশ সাড়া পাবেন অন্যদের থেকে। নিজেকেও গর্বিত মনে হবে তখন।

কুম্ভ: অল্পবয়স থেকেই আপনি চঞ্চল। আপনি জানেন সবাইকে কীভাবে হাসাতে হয়। তবে আজকের দিনে নতুন করে হৃদয়ঘটিত সম্পর্কে জড়াতে পারেন। 

মীন: গত বছর এই সময়ে আপনার জীবনে কোনো পরিবর্তন এসেছিল? সে সিদ্ধান্তে কতটুকু ইতিবাচক হয়েছে আপনার জন্য? নিজেকে কতটুকু এগিয়ে নিতে পেরেছেন? আপনার অন্তর্দৃষ্টির দিকে খেয়াল রাখুন। আজকের দিনেও কোনো পরিবর্তন আসতে পারে।