‘কলঙ্ক’ একটি ইমোশনাল জার্নি |113733|Desh Rupantor
logo
আপডেট : ২৯ ডিসেম্বর, ২০১৮ ০০:০০
‘কলঙ্ক’ একটি ইমোশনাল জার্নি

‘কলঙ্ক’ একটি ইমোশনাল জার্নি

ঘটনাটি ১৯৪০ সালের। তবে এর সঙ্গে রয়েছে ২০১৮ সালের গ্ল্যামার। ছবির নাম ‘কলঙ্ক’। অভিনয় করেছেন মাধুরী দীক্ষিত, সঞ্জয় দত্ত, আলিয়া ভাট, বারুন ধাওয়ান, সোনাক্ষী সিনহা, আদিত্য রায় কাপুর, কুনাল খেমু প্রমুখ। ছবির অন্যতম প্রযোজক করণ জোহর বললেন, “আমার জন্য ‘কলঙ্ক’ একটি ইমোশনাল জার্নি। ১৫ বছর আগে এই ছবির ভাবনা আমার মাথায় আসে। আমার বাবার তত্ত্বাবধানে এই ছবির প্রি-প্রোডাকশনের কাজ শুরু হয়েছিল। সেই ছবির দায়িত্ব অভিষেকের মতো একজন বিচক্ষণ পরিচালকের হাতে তুলে দিতে পেরে আমি খুশি। শিবানী ভাতিজার লেখা অসাধারণ গল্প নিয়ে দারুণ চিত্রনাট্য লিখেছেন অভিষেক।”

তিনি কান্নাজড়িত কণ্ঠে আরো বলেন, ‘এই ছবিতে আলিয়ার কাজ দেখে আমি মুগ্ধ। ওর জন্য আমার আলাদা ইমোশন রয়েছে। ছবিতে ওর একটা দৃশ্য দেখার পর কাঁদতে শুরু করি। তখন আমার ভেতরে ভেতরে কী হচ্ছিল, তা বলে বোঝাতে পারব না।’

‘কলঙ্ক’ ছবিতে আলিয়া ভাটকে এক মাস নাচের প্রশিক্ষণ দিয়েছেন মাধুরী দীক্ষিত। এর আগে আলিয়া জানান, “কলঙ্ক’ ছবির সেটে মাধুরী দীক্ষিতকে কাছ থেকে দেখে তিনি নাকি পাথর হয়ে গিয়েছিল। দুই দিন শ্যুটিং করার পর আড়ষ্টতা একটু কেটেছে। কোনো দিন ভাবিনি, আমরা একসঙ্গে ক্যামেরার সামনে কাজ করব। মাধুরী এখনো এত সুন্দরী যে চোখ ফেরানো যায় না।” প্রেক্ষাগৃহে ছবিটি মুক্তি পাবে আগামী বছরের ১৯ এপ্রিল।