আগুনে পুড়ল ১৩ দোকান ও ঝুটের গুদাম|113747|Desh Rupantor
logo
আপডেট : ২৯ ডিসেম্বর, ২০১৮ ০০:০০
আগুনে পুড়ল ১৩ দোকান ও ঝুটের গুদাম
রূপান্তর ডেস্ক

আগুনে পুড়ল ১৩ দোকান ও ঝুটের গুদাম

আগুনে ফরিদপুরের সদরপুরে ১৩টি দোকান ও ১টি গুদামঘর ভস্মীভূত হয়েছে। অন্যদিকে গাজীপুরে সিগারেটের আগুন থেকে ঝুটের গুদামে অগ্নিকা-ে ছাই হয়ে গেছে মালামাল। প্রতিনিধিদের পাঠানো খবর। 

ফরিদপুর : সদরপুরের সদর ইউনিয়নের সাড়ে সাতরশি বাজারে আগুন লেগে ব্যবসা প্রতিষ্ঠান ও দোকানঘর ভস্মীভূত হয়েছে। গতকাল শুক্রবার ভোরে এ ঘটনা ঘটে বলে জানিয়েছেন ফরিদপুরের ফায়ার সার্ভিস স্টেশন কর্মকর্তা মো. সাইফুজ্জামান। পুড়ে যাওয়া ১৩টি দোকানের মধ্যে মুদি, মিষ্টি, কাপড়, পলিথিন, চাল, কাঁচামাল রয়েছে ।

তিগ্রস্ত দোকান মালিকদের দাবি, ১৩টি দোকানে প্রায় দেড় কোটি টাকার ক্ষতি হয়েছে। সদরপুর ইউএনও পূরবী গোলদার ক্ষতিগ্রস্ত  দোকানঘর পরিদর্শন করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের আশ্বাস দেন।

গাজীপুর : মহানগরের কোনাবাড়ির দেওলিয়াবাড়ি এলাকায় অগ্নিকা-ে ঝুটের গুদাম পুড়ে গেছে। গত বৃহস্পতিবার রাতে অগ্নিকা-ের ঘটনা ঘটে। পরে জয়দেবপুর ফায়ার স্টেশনের কর্মীরা গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনেন। জয়দেবপুর ফায়ার সার্ভিস স্টেশনের স্টেশন অফিসার মো. জাকির হোসেন জানান, বৃহস্পতিবার রাত ৯টার দিকে সাইদুল ইসলামের মালিকানাধীন ঝুটের গুদাম থেকে অগ্নিকা-ের সূত্রপাত হয়। পরে তা মুহূর্তে ছড়িয়ে পড়ে। খবর পেয়ে কালিয়াকৈর ফায়ার স্টেশন থেকে ৩টি জয়দেবপুর ফায়ার স্টেশন থেকে ২টি ইউনিট ঘটনাস্থলে গিয়ে প্রায় আড়াই ঘণ্টার চেষ্টায় রাত সাড়ে ১২টার দিকে আগুন নেভাতে সক্ষম হয়।

আগুনে গুদামে থাকা ঝুট, তুলাসহ বিভিন্ন মালামাল পুড়ে গেছে। তবে কেউ আহত হননি। ক্ষয়ক্ষতির পরিমাণ তাৎক্ষণিকভাবে জানা সম্ভব হয়নি। সিগারেটের আগুন থেকে ওই অগ্নিকা-ের সূত্রপাত বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।