প্রিয়জনের উপহার পেতে পারেন মেষ, প্রতারিত হতে পারেন মীন|113819|Desh Rupantor
logo
আপডেট : ২৯ ডিসেম্বর, ২০১৮ ০৮:৩০
প্রিয়জনের উপহার পেতে পারেন মেষ, প্রতারিত হতে পারেন মীন
অনলাইন ডেস্ক

প্রিয়জনের উপহার পেতে পারেন মেষ, প্রতারিত হতে পারেন মীন

মেষ: আবেগ নিয়ন্ত্রণে রাখুন। প্রিয় মানুষের কাছ থেকে আজ উপহার পেতে পারেন। অলীক কল্পনার পেছনে না ছুটে আরো বাস্তববাদী হওয়ার চেষ্টা করুন। বন্ধুদের সঙ্গে সময় কাটান।

বৃষ: খাওয়া-দাওয়া নিয়ে সতর্ক হোন। অভ্যাসের বাইরে গিয়ে আজ কিছু করবেন না। শরীর নিয়ে সচেতন থাকুন।

মিথুন: ভ্রমণের জন্য দিনটি শুভ। আজ চটকদার কিছু করা থেকে নিজেকে বিরত রাখুন। গ্রহের নেতিবাচক অবস্থানের কারণে আপনার সম্পর্ক ভাঙার যোগ রয়েছে।

কর্কট: গুরুত্বপূর্ণ কোনো কাজ থাকলে চলতি বছর পার হওয়ার আগে শেষ না করা ভালো। যদি করতেই হয়, তবে একাধিক মানুষের পরামর্শ নিন।

সিংহ: আপনার আজ ইচ্ছাপূরণের দিন। যেকোনো নতুন কাজে হাত দেওয়ার জন্য দিনটি শুভ। তবে অন্যের সঙ্গে আচরণে আজ আপনাকে সতর্ক থাকতে হবে। কাউকে অপমান কিংবা হেয় করে কথা বলতে যাবেন না।

কন্যা: আনন্দ আর হৈ-হুল্লোড় দিয়ে দিন শুরু করতে পারেন। শনিবার আপনার উদযাপনের দিন। স্বাস্থ্যের প্রতি খেয়াল রাখবেন।

তুলা: প্রেম, রোমান্স শুভ। নতুন কারো সঙ্গে পরিচয় হতে পারে। দিনের শেষভাগে মানসিক অস্থিরতা কাজ করতে পারে। শারীরিক পরিশ্রম করলে সুফল পাবেন।

বৃশ্চিক:  যত পারুন নিজেকে সময় দিন। অস্থিরতা আপনাকে তাড়িয়ে বেড়াচ্ছে। প্রয়োজনে ঘুরতে যান। বই পড়ুন। সামাজিক কাজে মন দিন। ভালো ফল পাবেন।

ধনু: শেয়ার ব্যবসায় আজ লাভবান হতে পারেন। যন্ত্রপাতি থেকে নিজেকে দূরে রাখুন। কেনাকাটা করার জন্য দিনটি শুভ।

মকর: কর্মজীবীদের জন্য দিনটি শুভ। নতুন কাজের সন্ধান পেতে পারেন। দূরের যাত্রায় সতর্ক থাকুন। আজ টাকা পয়সা সাবধানে রাখবেন।

কুম্ভ: সন্তানের ভবিষ্যৎ নিয়ে চিন্তা ভাবনা বাড়তে পারে। বিদেশ যাত্রার সুযোগ আসতে পারে। রক্ত সংক্রান্ত কোনো রোগে ভোগান্তির সম্ভাবনা। ব্যবসায় উন্নতির যোগ।

মীন: আপনার অধিকর্তা গ্রহ বৃহস্পতি। আপনি উদার, পরোপকারী ও সৎ। স্বভাবে নম্র, ন্যায়পরায়ণ ও ধার্মিক। আজ আপনাকে নিজের স্বভাবকে আরও দৃঢ় করতে হবে। সতর্ক না থাকলে প্রতারণার শিকার হতে পারেন।