আনসার সদস্যের গুলিতে সহকারী প্রিসাইডিং অফিসার সহ আহত ২|113887|Desh Rupantor
logo
আপডেট : ২৯ ডিসেম্বর, ২০১৮ ২০:৪৯
আনসার সদস্যের গুলিতে সহকারী প্রিসাইডিং অফিসার সহ আহত ২
নিজস্ব প্রতিবেদক

আনসার সদস্যের গুলিতে সহকারী প্রিসাইডিং অফিসার সহ আহত ২

ভোলা-১ আসনের একটি ভোটকেন্দ্রে আনসার সদস্যের বন্দুক থেকে গুলি বের হয়ে সহকারী প্রিসাইডিং অফিসার সহ ২ জন আহত হয়েছে। আহতরা ভোলা সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, শনিবার বিকেলে সদর উপজেলাধীন বাপ্তা ইউনিয়নের জামিরালতা ভোট কেন্দ্রে অস্ত্র পরীক্ষা করছিলেন আনসার সদস্য ফিরোজ আলম। এ সময় হঠাৎ তার বন্দুক থেকে গুলি বের হয়ে ঘটনাস্থলে থাকা সহকারী প্রিসাইডিং অফিসার কৃষি ব্যাংক কর্মকর্তা আলমগীর (৪৫) ও স্থানীয় যুবলীগ কর্মী মামুন (৩৫) আহত হয়।

আহত সহকারী প্রিসাইডিং অফিসার আলমগীর জানান, নির্বাচনী প্রস্তুতি সম্পন্ন করতে তারা ভোটকেন্দ্রের অবস্থান করছিলেন। এ সময় টিন ছিদ্র হয়ে পাশের রুম থেকে এসে গায়ে গুলি লাগে।

ওই কেন্দ্রের প্রিসাইডিং অফিসার খাদিজা স্বপ্না জানান, আনসার সদস্য ফিরোজের অদক্ষতার কারণে এ ঘটনা ঘটেছে। অল্পের জন্য তিনি রক্ষা পেয়েছেন।

জেলা আনসার ও ভিডিপি কমান্ডার ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ঘটনাটি তদন্ত করে দেখা হচ্ছে। বন্দুকধারী আনসার সদস্যকে প্রত্যাহার করে নেয়া হয়েছে। তবে রাবার বুলেট হওয়ায় বড় কোন দুর্ঘটনা ঘটেনি। সহকারী প্রিসাইডিং অফিসারের দায়িত্ব পরিবর্তন করা হয়েছে।