নোয়াখালীতে প্রিসাইডিং অফিসারসহ আহত ৬|113992|Desh Rupantor
logo
আপডেট : ৩০ ডিসেম্বর, ২০১৮ ০০:০০
পটিয়ায় যুবলীগ নেতা খুন
নোয়াখালীতে প্রিসাইডিং অফিসারসহ আহত ৬
রূপান্তর ডেস্ক

নোয়াখালীতে প্রিসাইডিং অফিসারসহ আহত ৬

ভোটের আগের দিন গতকাল শনিবার রাতে চট্টগ্রামের পটিয়ায় যুবলীগ নেতা মোহাম্মদ বাচাকে (৩৮) কুপিয়ে হত্যা করা হয়েছে। নোয়াখালীর সোনাইমুড়ীর একটি ভোটকেন্দ্রে হামলা চালিয়ে প্রিসাইডিং অফিসার ও সহকারী প্রিসাইডিং অফিসারসহ ছয়জনকে পিটিয়ে আহত করেছে দুর্বৃত্তরা। ব্যুরো অফিস ও প্রতিনিধির পাঠানো খবরÑ

চট্টগ্রাম ব্যুরো : রাত সাড়ে ৯টার দিকে বাচার ভাই কায়সারসহ কয়েকজন আওয়ামী লীগ কর্মী বাড়ি ফেরার পথে কুসুমপুর ইউনিয়ন পরিষদের কাছে তাদের ওপর হামলা হয়। চিৎকার শুনে ভাইকে বাঁচাতে এলে হামলাকারীরা তাকে কুপিয়ে জখম নোয়াখালীতে প্রিসাইডিং অফিসারসহ আহত ৬ করে। পরে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে কুসুমপুর ইউনিয়ন যুবলীগের সহ-সম্পাদক বাচার মৃত্যু হয়। পটিয়া থানার ওসি নিয়ামত উল্লাহ দেশ রূপান্তরকে জানান, বিএনপি প্রার্থীর সমর্থকরা তাদের ওপর হামলা করেছে। কায়সারের অবস্থাও আশঙ্কাজনক।

নোয়াখালী : সোনাইমুড়ীর একটি ভোটকেন্দ্রে দুর্বৃত্তদের হামলায় প্রিসাইডিং অফিসার ও সহকারী প্রিসাইডিং অফিসারসহ ছয়জন আহত হয়েছে। পুলিশ সুপার ইলিয়াছ শরীফ জানান, বিএনপি-জামায়াতের একদল কর্মী রাত ১১টার দিকে কাশিপুর ইবতেদায়ি মাদ্রাসা কেন্দ্রে হামলা চালায়। তারা দায়িত্বরত কর্মকর্তাদের মারধরের পাশাপাশি ব্যালট বাক্স ও পেপারসহ নির্বাচনী সরঞ্জাম ছিনিয়ে নেয়।