বগুড়ায় যুবলীগ নেতাকে কুপিয়ে হত্যা|114053|Desh Rupantor
logo
আপডেট : ৩০ ডিসেম্বর, ২০১৮ ১৫:২২
বগুড়ায় যুবলীগ নেতাকে কুপিয়ে হত্যা
বগুড়া প্রতিনিধি

বগুড়ায় যুবলীগ নেতাকে কুপিয়ে হত্যা

বগুড়ার কাহালুতে ধানের শীষের কর্মী-সমর্থকেরা যুবলীগের এক নেতাকে কুপিয়ে হত্যা করেছে বলে অভিযোগ উঠেছে। একই এলাকায় আওয়ামী লীগের এক নেতাকে পিটিয়ে মারাত্মক আহত করা হয়। রোববার বেলা সাড়ে ১২টার দিকে বাগইল সরকারি প্রাথমিক বিদ্যালয় ভোটকেন্দ্রের বাইরে এই ঘটনা ঘটে।

নিহত আজিজুল হক (৩২) কাহালু উপজেলার বাগইল গ্রামের হায়দার আলীর ছেলে এবং পাইকড় ইউনিয়নের ৩নং ওয়ার্ড যুবলীগের সহ-সভাপতি। ওই কেন্দ্রে নৌকা প্রতীকের পক্ষে ভোট চাওয়ার কারণে কেন্দ্রের বাইরে বিএনপি কর্মীরা তাকে কুপিয়ে হত্যা করে বলে দাবি করেছেন কাহালু উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক নাজির হোসেন খোকন।

স্থানীয়রা জানান, আওয়ামী লীগ ও বিএনপির কর্মী-সমর্থকেরা বাগইল গ্রামের রাস্তায় ভোটারদের কাছে নৌকা ও ধানের শীষের পক্ষে ভোট চাচ্ছিলেন।

বেলা সাড়ে ১২টার দিকে ভোট চাওয়া নিয়ে উভয়পক্ষের মধ্যে বাগ্‌বিতণ্ডার একপর্যায়ে ধানের শীষের কর্মীরা হামলা চালায়। সেসময় আজিজুল হককে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে এবং ওই ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ও নাজমুল হুদা ডুয়েলকে পিটিয়ে আহত করে তারা।

গুরুতর আহত ওই দুজনকে বগুড়া টিএমএসএস মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায় এলাকার লোকজন। সেখানে কর্তব্যরত চিকিৎসক আজিজুল হককে মৃত ঘোষণা করেন।

আহত ডুয়েলকে সেখান থেকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়।

কাহালু থানার অফিসার ইনচার্জ (ওসি) শওকত কবির জানান, হাসপাতাল থেকে নিহতের স্বজনেরা লাশ বাড়িতে নিয়ে গেছেন। ময়নাতদন্তের জন্য লাশ উদ্ধার করতে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।

তিনি জানান, কেন্দ্রের বাইরে ঘটনা হওয়ায় ওই ভোট কেন্দ্রের ভোট চলমান রয়েছে।