কিশোরগঞ্জের সব আসনে ঐক্যফ্রন্টের ভোট বর্জন|114062|Desh Rupantor
logo
আপডেট : ৩০ ডিসেম্বর, ২০১৮ ১৬:৩৫
কিশোরগঞ্জের সব আসনে ঐক্যফ্রন্টের ভোট বর্জন
কিশোরগঞ্জ প্রতিনিধি


কিশোরগঞ্জের সব আসনে ঐক্যফ্রন্টের ভোট বর্জন

কিশোরগঞ্জের সব আসনে ঐক্যফ্রন্টের প্রার্থীরা নানা অনিয়মের অভিযোগ তুলে ভোট বর্জন করেছেন। মোট ছয়টি আসনের মধ্যে কিশোরগঞ্জ-১ আসনের বিএনপির প্রার্থী মো. রেজাউল করিম খান চুন্নু, কিশোরগঞ্জ-৩ ঐক্যফ্রন্টের (জেএসডি) প্রার্থী, কিশোরগঞ্জ-৪ আসনের বিএনপির প্রার্থী অ্যাড. ফজলুর রহমান ও কিশোরগঞ্জ-৫ আসনের বিএনপির প্রার্থী শেখ মজিবুর রহমান ইকবাল রোববার দুপুর দুইটার দিকে ভোট বর্জন করেন।

এর পরপরই দুপুর আড়াইটার দিকে কিশোরগঞ্জ-৬ আসনের বিএনপির প্রার্থী শরীফুল আলম, কিশোরগঞ্জ-২ আসনের বিএনপি প্রার্থী মেজর (অব.) আখতারুজ্জামান রঞ্জন আওয়ামী লীগের কেন্দ্র দখল, এজেন্টদের কেন্দ্র থেকে বের করে দেয়া, অনেক কেন্দ্র দুপুর ১২টার মধ্যেই ব্যালট পেপার শেষসহ বিভিন্ন অভিযোগ এনে ভোট বর্জন করেন।

কিশোরগঞ্জ-১ আসনের বিএনপির প্রার্থী মো. রেজাউল করিম খান চুন্নু দুপুরে অভিযোগ করেন, তার নির্বাচনী এলাকার প্রায় সবকটি থেকে ধানের শীষের এজেন্টদের বের করে দেয়া হয়েছে। পরে পুলিশের সহযোগিতায় ভোটকেন্দ্র দখল করে খোলা নৌকায় ভোট দেয়। অনেক কেন্দ্রে দুপুর ১২টার মধ্যেই ব্যালট পেপার শেষ বলে কেন্দ্র বন্ধ রাখেন নির্বাচন পরিচালনার দায়িত্বে থাকা কর্মকর্তারা।

তিনি বলেন, ‘এ বিষয়ে সুনির্দিষ্ট অভিযোগ করেও কোনো লাভ হয়নি। এ অবস্থায় প্রশাসনের সহযোগিতায় প্রহসনের এই নির্বাচন থেকে বাধ্য হয়ে সরে দাঁড়িয়েছি। আমি এই মুহূর্তে এ নির্বাচন বর্জন করছি।’