মাশরাফী বিপুল ভোটে সংসদ সদস্য নির্বাচিত|114093|Desh Rupantor
logo
আপডেট : ৩০ ডিসেম্বর, ২০১৮ ২১:০১
মাশরাফী বিপুল ভোটে সংসদ সদস্য নির্বাচিত
নড়াইল প্রতিনিধি

মাশরাফী বিপুল ভোটে সংসদ সদস্য নির্বাচিত

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নড়াইল-২ আসনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের ওয়ানডে অধিনায়ক মাশরাফী বিন মোর্ত্তজা বিপুল ভোটে জয়ী হয়েছেন। নৌকা প্রতীকে ২ লাখ ৭১ হাজার ২শত ১০ ভোট পেয়ে সংসদ সদস্য নির্বাচিত হয়েছেন তিনি।

জেলা রিটার্নিং অফিসার ও জেলা প্রশাসক আঞ্জুমান আরা কর্তৃক ১৪০টি কেন্দ্রের প্রাপ্ত ফলাফলে অন্যান্য প্রতিদ্বন্দ্বী বিএনপি সমর্থিত ধানের শীষের প্রার্থী ন্যাশনাল পিপলস পার্টির (একাংশ) চেয়ারম্যান ড. এজেডএম ফরিদুজ্জামান ফরহাদ পেয়েছেন ৭হাজার ৮শত ৮৩ ভোট।

এ ছাড়া ইসলামি আন্দোলনের প্রার্থী (হাতপাখা) এসএম নাছির উদ্দিন ৩ হাজার ১ শত ২৫ ভোট, ন্যাশনাল পিপলস পার্টির (রব গ্রুপ) ফকির শওকত আলী (তারা) ৩০ ভোট, ইসলামি ঐক্যজোটের প্রার্থী (মিনার) মাহাবুবুর রহমান ১২০ ভোট পেয়েছেন। ভোট প্রদানের শতকরা হার ৮৯ ভাগ।

নির্বাচনের আগে জাতীয় পার্টির প্রার্থী অ্যাডভোকেট ফায়েকুজ্জামান ফিরোজ ও এনপিপি প্রার্থী মনিরুল ইসলাম নির্বাচন থেকে সরি দাঁড়িয়ে মাশরাফীকে সমর্থন জানান।

ফলাফল ঘোষণার সময় অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) কাজী মাহবুবুর রশীদ, জেলা নির্বাচন অফিসার রাজু আহমেদসহ প্রশাসন ও বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

নড়াইল পৌরসভা ও সদর উপজেলার ৮টি ইউনিয়ন ও লোহাগড়া পৌরসভাসহ উপজেলার ১২টি ইউনিয়ন নিয়ে গঠিত নড়াইল-২ আসনে মোট ভোটার রয়েছে ৩ লাখ ১৭ হাজার ৮৪৪ জন। এর মধ্যে নারী ভোটার ১ লাখ ৬০ হাজার ৭০৬ এবং পুরুষ ভোটার রয়েছে ১ লাখ ৫৭ হাজার ১৩৮ জন।

এ দিকে ফলাফল ঘোষণার পর দলীয় নেতা কর্মী ও ভক্তরা মাশরাফির বাসার সামনে ভিড় করেন। শহরে খণ্ড খণ্ড বিজয় মিছিল বের করে বিজয় উল্লাস করেন এবং মিষ্টি মুখ সহ উৎসবে মেতে ওঠেন।