পগবার জোড়া গোলে ইউনাইটেডের টানা তিন|114219|Desh Rupantor
logo
আপডেট : ৩১ ডিসেম্বর, ২০১৮ ০৩:৫২
পগবার জোড়া গোলে ইউনাইটেডের টানা তিন
অনলাইন ডেস্ক

পগবার জোড়া গোলে ইউনাইটেডের টানা তিন

ছবি: টুইটার

উলে গুনার সুলশার ভারপ্রাপ্ত কোচ দায়িত্ব নিতেই বদলে গেছে ম্যানচেস্টার ইউনাইটেড। ইংলিশ প্রিমিয়ার লিগে টানা তৃতীয় জয়ের দেখা পেয়েছে দলটি। শিরোপার দৌড় থেকে ছিটেকে পড়লেও দলটির ছন্দে ফেরাটা হাসি ফোটাচ্ছে দর্শকদের।

রোববার ওল্ড ট্রাফোর্ডে বোর্নমাউথকে ৪-১ গোলে হারায় ম্যান ইউ। ২০১৮ সাল জয় দিয়ে শেষ করল দলটি। জোড়া গোল করেছেন পল পগবা। ১টি করে গোল করেন রোমেলু লুকালু ও মার্কাস রাশফোর্ড। বোর্নমাউথের পক্ষে একটি গোল পরিশোধ করেন নাথান আকে।

লিগে লিভারপুলের কাছে ৩-১ গোলে হারের পর জোসে মরিনিয়োকে কোচের পদ থেকে ছাঁটাই করে ম্যানচেস্টার ইউনাইটেড। এই কোচের অধীনে লিগের শুরু থেকেই ধুঁকছিল ইংলিশ জায়ান্টরা।

মরিনিয়ো ওল্ড ট্রাফোর্ড ছাড়তেই যেন পল পগবারা অন্য রূপ ধারণ করেছে। লিগে শেষ তিন ম্যাচে ১১ গোল করেছে দলটি।

ম্যাচের ৩৩ মিনিটের মধ্যে জোড়া গোল করেন পল পগবা। ৫ মিনিটে রাশফোর্ডের এসিস্ট থেকে গোল করেন পগবা। ৩৩ মিনিটে হেরেরার এসিস্ট থেকে হেডে করেন দ্বিতীয় গোল।

৪৫ মিনিটে রাশফোর্ড গোল আদায় করে নিলে ৩-০ গোলে লিড নেয় ম্যান ইউ। তবে প্রথমার্ধের যোগ করা সময়ে নাথান আকে গোল করে বোর্নমাউথের পক্ষে ব্যবধান কমান (৩-১)।

এ ম্যাচে প্রথম একাদশে সুযোগ হয়নি রোমেলু লুকাকুর। ৭০ মিনিটে বদলি নেমেই ঝলক দেখান এই তারকা। ৭২ মিনিটে এই বেলজিয়াম তারকার গোলে ৪-১ গোলে লিড নেয় ইউনাইটেড।

ম্যাচের ৭৯ মিনিটে এরিক বেইলি লাল কার্ড দেখে মাঠ ছাড়লে ১০ জনের দলে পরিণত হয় ম্যান ইউ। তবে বাকি সময়ে জাল অক্ষত রেখেই মাঠ ছাড়ে ইংলিশ জায়ান্টরা।

দিনের অন্য ম্যাচে সাউথ্যাম্পটনকে ৩-১ গোলে হারিয়ে পয়েন্ট টেবিলের দ্বিতীয় স্থানে উঠে এসেছে ম্যানচেস্টার সিটি। ক্রিস্টাল প্যালেসকে ১-০ গোলে হারিয়েছে চেলসি।

২০ ম্যাচে ১০ জয় ও ৫টি করে ড্র ও হার নিয়ে ৩৫ পয়েন্ট ম্যান ইউয়ের। টেবিলের ষষ্ঠ স্থানে অবস্থান তাদের। ৫৪ পয়েন্ট নিয়ে সবার উপরে লিভারপুল।