আবেগ নিয়ন্ত্রণে রাখুন বৃষ, দূরের যাত্রায় সতর্ক থাকুন মীন|114246|Desh Rupantor
logo
আপডেট : ৩১ ডিসেম্বর, ২০১৮ ০৯:০৩
আবেগ নিয়ন্ত্রণে রাখুন বৃষ, দূরের যাত্রায় সতর্ক থাকুন মীন
অনলাইন ডেস্ক

আবেগ নিয়ন্ত্রণে রাখুন বৃষ, দূরের যাত্রায় সতর্ক থাকুন মীন

মেষ : আজ ঝুঁকিতে পড়লে বাড়তি দায়িত্ব নিন। ক্ষমাশীল আচরণ করুন। ধার দেওয়া টাকা নিয়ে বিড়ম্বনায় পড়তে পারেন। প্রেমিক-প্রেমিকাদের জন্য দিনটি শুভ।

বৃষ : নিজের মতো পরিশ্রম করে যান। ভবিষ্যৎ নিয়ে আত্মবিশ্বাসী থাকুন। আজ আপনার আবেগ নিয়ন্ত্রণে রাখা উচিত। আপনার সততা আর চেষ্টা আজ আপনাকে লক্ষ্যে পৌঁছে দেবে। বেকাররা সুখবর পেতে পারেন।

মিথুন : আজ কিছুটা অস্বস্তিকর পরিবেশে পড়তে পারেন। শান্ত থাকুন। আপনার সচেতনতা আপনাকে ঠিকই পথ দেখাবে। বিরূপ পরিস্থিতিতে দ্রুত সিদ্ধান্ত নেবেন না।

কর্কট : অনেক দিনের ইচ্ছা আজ পূরণ হতে পারে। কোনো কিছু পছন্দ করার আগে সতর্ক হোন। পেটের পীড়ায় ভুগতে পারেন।

সিংহ : অবসাদ, বিষণœতা আজ আপনাকে ঘিরে ধরতে পারে। আচমকা কোনো খবরে বিচলিত হতে পারেন। বিশেষ প্রয়োজনে কারো সাহায্য নিন।

কন্যা : হঠাৎ আপনার মনে হতে পারে যেন ভুল পথে চলছেন। সাইকেল কোথা থেকে চলা শুরু করবে সেটি যতখানি গুরুত্বপূর্ণ, তার চেয়ে বেশি গুরুত্বপূর্ণ কোথায় গিয়ে থামবে। কন্যা, আপনাকে থামতে শিখতে হবে। না হলে তো অতল গহ্বরে হারিয়ে যাবেন। আজ সেই কাজটি করুন।

তুলা : আজকের দিনটি আপনার নিয়ন্ত্রণে থাকবে। অনিশ্চিত ভবিষ্যৎ আজ আপনার জন্য সম্ভাবনা নিয়ে হাজির হবে। আত্মবিশ্বাসী থাকুন। সময়কে উপভোগ করুন।

বৃশ্চিক : আনন্দে দিন কাটবে। নিজে যেমন আনন্দিত হবেন, তেমনি আপনার দ্বারা আজ অন্যরাও আনন্দিত হবে। মামলা সংক্রান্ত ঝামেলা থেকে নিষ্পত্তি পেতে পারেন।

ধনু : ব্যস্ততায় দিন কাটবে। সবকিছু যেন চোখের পলকে আজ শেষ হতে থাকবে। আবেগ নিয়ন্ত্রণে রাখুন। পরিবর্তনের মুখে দাঁড়িয়ে আপনি।

মকর : ভালো-মন্দের মিশেলে আজ দিন পার হবে আপনার। গুরুত্বপূর্ণ কোনো সিদ্ধান্ত নিতে হতে পারে। যুক্তির সঙ্গে আবেগকে মেশাবেন না। বাস্তবতায় ভরসা রাখুন।

কুম্ভ : বন্ধুর সঙ্গে সম্পর্কের অবনতি হতে পারে। মানুষকে বুঝতে পারার ক্ষমতা আজ আপনাকে প্রতিযোগিতায় এগিয়ে রাখবে।

মীন : দূরের যাত্রায় সতর্ক থাকুন। পরিবারের কারো অসুস্থতা আজ আপনাকে ভাবাতে পারে। যৌথ ব্যবসার সুযোগ সৃষ্টি হতে পারে।