চুল কেটে ফেলায় জাহ্নবীকে মেরে ফেলবেন বাবা বনি!|114301|Desh Rupantor
logo
আপডেট : ৩১ ডিসেম্বর, ২০১৮ ২০:২৬
চুল কেটে ফেলায় জাহ্নবীকে মেরে ফেলবেন বাবা বনি!
অনলাইন ডেস্ক

চুল কেটে ফেলায় জাহ্নবীকে মেরে ফেলবেন বাবা বনি!

বলিউডে নতুনদের কাতারে জাহ্নবী এখন ছুটছেন ক্যারিয়ার নিয়ে। নতুন বছরে একটি ম্যাগাজিনের কাভার ছবিতে দেখা যাবে জাহ্নবীকে। এতে নতুন এক হেয়ারস্টাইলে ভক্তরা তাকে দেখবেন এ বলিউড নায়িকাকে। তবে এর জন্য মেয়ের ওপর ক্ষিপ্ত হয়েছেন বাবা বনি কাপুর। ভাবছেন ম্যাগাজিনের কাভারগার্ল হবার জন্য? না, চুল কেটে ফেলায় মেয়েকে মেরে ফেলবেন বলে জানিয়েছেন তিনি।

হিন্দুস্তান টাইমস এক প্রতিবেদনে জানায়, রবিবার কসমোপলিটন ম্যাগাজিন তাদের টুইটারে নতুন বছরের সংখ্যাটির প্রচ্ছদ প্রকাশ করে। এর আগে আলিয়া ভাট, শ্রদ্ধাকাপুরসহ একাধিক বলিউড তারকা এ ম্যাগাজিনের কাভারগার্ল হয়েছিল।      

কসমোপলিটনেরই টুইটারে জাহ্নবী কাপুর এক ভিডিওতে বলেন, কাভারশ্যুটের জন্যই তিনি চুল কেটেছেন। এর জন্য তাকে তার বাবা মেরে ফেলবেন বলে বলেছেন।

মূলত মেয়ের এমন হেয়ারস্টাইল মনঃপূত হয়নি বনি কাপুরের। তাই ক্ষিপ্ত হয়ে মেয়েকে এমন কথা বলেছেন।

প্রয়াত নায়িকা শ্রীদেবীর মেয়ে জাহ্নবীর সম্প্রতি অভিষেক ঘটে বলিউডে। ধাধাক সিনেমাতে তার বিপরীতে অভিষেক ঘটে শহীদ কাপুরের সৎভাই ইরান রংপুরের।

বান্ধবীকে দেখা যাবে করণ জোহরের পরবর্তী প্রজেক্টে। ভারতের প্রথম নারী বৈমানিকের দুঃসাহসিক চরিত্রে দেখা যাবে তাকে। তাখত নামে এ ইতিহাসনির্ভর নামায় রোগীর সিং, ম্যারিনা কাপের খান, ভিত্তি কুশল, আলিয়া ভাট এবং অনিল রংপুরের মতো অভিনেতা-অভিনেত্রীদের সঙ্গে গুরুত্বপূর্ণ চরিত্রে কেমন করে সেটা দেখার অপেক্ষায় বলিউডপ্রেমীরা।