পেকুয়ায় বিএনপি সমর্থকের বাড়িতে লুটপাট|114311|Desh Rupantor
logo
আপডেট : ৩১ ডিসেম্বর, ২০১৮ ২২:১৫
পেকুয়ায় বিএনপি সমর্থকের বাড়িতে লুটপাট
কক্সবাজার প্রতিনিধি

পেকুয়ায় বিএনপি সমর্থকের বাড়িতে লুটপাট

হামলাকারীরা বশির আহমদের বাড়ির বেড়া ভাংচুরসহ মালামাল লুট ও বসতবাড়ির গাছ কেটে নিয়ে নিয়ে যায়।

কক্সবাজারের পেকুয়া উপজেলায় বিএনপি সমর্থকের বাড়িতে নির্বাচন পরবর্তী হামলা-লুটপাট ও ভাংচুরের ঘটনা ঘটেছে। সোমবার সকাল ৮টার দিকে পেকুয়া সদর ইউনিয়নের চৈরভাঙ্গা স্টেশন সংলগ্ন ধানের শীষের সমর্থক রিক্সা চালক বশির আহমদের বাড়িতে দুর্বৃত্তরা হামলা চালায়। 

এসময় হামলাকারীরা বশির আহমদের বাড়ির বেড়া ভাংচুরসহ মালামাল লুট ও  বসতবাড়ির গাছ কেটে নিয়ে নিয়ে যায়। খবর পেয়ে পেকুয়া থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। 

বাড়ির কর্তা ও বিএনপি সমর্থক বশির আহমদ অভিযোগ করে জানান, তার পরিবারের লোকজন ধানের শীষের সমর্থক। এর জের ধরে নির্বাচনের পর দিন আজ সোমবার পুরানো বিরোধের জের ধরে এলাকার আওয়ামী লীগের সমর্থক কাইছার, মাইন উদ্দিন, বাবুল, মো. করিম, আব্বাস, আমজাদ, সাজ্জাদসহ আরো ১০/১২ জনের একদল লোক হামলা চালায়। এসময় তার বাড়ির ঘেরা-বেড়া ভাংচুর করে। হামলাকারীরা তার বসতবাড়ির সীমানার বেশ কয়েকটি গাছ কেটে নিয়ে যাওয়ার পাশাপাশি বাড়ির সামনের তার ছেলের দোকান থেকে থেকে দুইটি অটোরিকশা, দুইটি ভ্যানগাড়ি, দুইটি টমটম, ১টি সাইকেল লুট করে নিয়ে যায়।

বশির আহমদের স্ত্রী ও ছেলেরা অভিযোগ করে জানান, বাড়িতে হামলা ও লুটপাট করে তারা ক্ষান্ত হয়নি হামলাকারীরা তাদের উপর অমানুষিক অত্যাচার চালিয়েছেন। তারা গরিব মানুষ। যে কোনো দল সমর্থন করতে পারেন। তাই বলে ভোটের পরদিন তাদের বাড়িতে হামলা চরম ন্যাক্কারজনক ঘটনা উল্লেখ করে হামলাকারীদের গ্রেফতারসহ দৃষ্টান্তমূলক শাস্তি দাবি জানান। 

পেকুয়া থানা পুলিশের এসআই মো. ইয়াকুব জানান, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন। ভুক্তভোগীকে থানায় লিখিত অভিযোগ দেওয়ার জন্য বলা হয়েছে।