পরিবারের সাথে আয়েশে মেসি|114433|Desh Rupantor
logo
আপডেট : ১ জানুয়ারি, ২০১৯ ১১:৫৮
পরিবারের সাথে আয়েশে মেসি
অনলাইন ডেস্ক

পরিবারের সাথে আয়েশে মেসি

বর্ষবরণের সময়টা পরিবারের সঙ্গে খুব আয়েশে কাটিয়েছেন লিওনেল মেসি। সময়টা যে দারুণ কেটেছে সামাজিক যোগাযোগ মাধ্যমে বার্সেলোনা তারকার পোস্ট করা একটি ছবিতেই তা স্পষ্ট।

মৌসুমের দ্বিতীয়ার্ধের খেলা শুরু হওয়ার আগে বড়দিন উপলক্ষে ছুটি কাটাচ্ছেন মেসি। সময়টা পুরোপুরি পরিবারকেই দিচ্ছেন পাঁচবারের বর্ষসেরা ফুটবলার। এর মধ্যে ২০১৮ সালের শেষ দিনের একটি পারিবারিক ছবি পোস্ট করেছেন মেসি। তাতে আছেন পরিবারের সবাই- স্ত্রী আন্তোনেল্লা রোক্কুস্সো, তিন ছেলেন থিয়াগো, মাতেও ও চিরো।

এর মধ্যে ছয় বছর বয়সী থিয়াগোর পরনে আছে আর্জেন্টাইন ক্লাব নিউওয়েলস অল্ড বয়েসের জার্সি। এর মধ্য দিয়ে বাল্য কালের ক্লাবটির প্রতি মেসির দুর্বলতার ব্যাপারটিই প্রকাশ পেয়েছে ধারণা করা হচ্ছে। এর আগে আর্জেন্টাইন এই ফরোয়ার্ড জানিয়েছিলেন, ছোটবেলার ক্লাবটিতে কয়েকটা মাসের জন্য হলেও ফের খেলতে চান তিনি।

এবারের মৌসুমে দারুণ ছন্দে রয়েছেন মেসি। বার্সেলোনার হয়ে এরই মধ্যে সব ধরনের প্রতিযোগিতায় ২০ ম্যাচে করেছেন ২১ গোল। লা লিগার পয়েন্ট টেবিলে দলকে শীর্ষে রাখায় ও দাপটের সঙ্গে চ্যাম্পিয়ন্স লিগের শেষ ষোলোর টিকিট নিশ্চিতে গুরুত্বপূর্ণ অবদান রাখেন তিনি।

৬ জানুয়ারিতে লা লিগায় গেতাফের সঙ্গে মুখোমুখি হবে বার্সেলোনা। ম্যাচটির আগেই কাতালান ক্লাবটিতে ফিরবেন ৩১ বছর বয়সী এই খেলোয়াড়।