নেতৃত্বে অনাস্থা ঐক্যফ্রন্টের পরাজয়ের কারণ: ইনু|114467|Desh Rupantor
logo
আপডেট : ১ জানুয়ারি, ২০১৯ ১৮:৩৬
নেতৃত্বে অনাস্থা ঐক্যফ্রন্টের পরাজয়ের কারণ: ইনু
কুষ্টিয়া প্রতিনিধি

নেতৃত্বে অনাস্থা ঐক্যফ্রন্টের পরাজয়ের কারণ: ইনু

সোমবার সন্ধ্যায় কুষ্টিয়ার মিরপুরে নেতাকর্মী ও জনসাধারণের সঙ্গে বিজয়োত্তর শুভেচ্ছা বিনিময় ও ধন্যবাদ জ্ঞাপনকালে ইনু সাংবাদিকদের সঙ্গে কথা বলেন। ছবি: দেশ রূপান্তর

বিএনপির ভুল রাজনীতি, সাংগঠনিক দুর্বলতা ও ঐক্যফ্রন্টের নেতৃত্বের প্রতি নেতাকর্মীদের বিশ্বাস না থাকা তাদের পরাজয়ের প্রধান কারণ বলে মন্তব্য করেছেন জাসদ সভাপতি, কুষ্টিয়া-২ মিরপুর-ভেড়ামারা আসনের মহাজোটের এমপি হাসানুল হক ইনু। তিনি বলেন, একাদশ জাতীয় সংসদ নির্বাচনে দেশবাসী আরেকবার জঙ্গিবাদ সাম্প্রদায়িকতা ও খুনিদের পার্টনারশিপে অশান্তির রাজনীতিকে বর্জন করল এবং উন্নয়ন শান্তি ও মুক্তিযুদ্ধের পক্ষে রায় দিল।

সোমবার সন্ধ্যায় কুষ্টিয়ার মিরপুরে নেতাকর্মী ও জনসাধারণের সঙ্গে বিজয়োত্তর শুভেচ্ছা বিনিময় ও ধন্যবাদ জ্ঞাপনকালে ইনু সাংবাদিকদের এসব কথা বলেন। এ সময় মহাজোটের শরিক সংগঠনের নেতৃবৃন্দসহ জেলা জাসদের সভাপতি গোলাম মহসিন, সাধারণ সম্পাদক আব্দুল আলীম স্বপন, উপজেলা জাসদের সাধারণ সম্পাদক আহম্মেদ আলীসহ দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

হাসানুল হক ইনু বলেন, বিএনপি-জামায়াত জোটের অভ্যন্তরীণ কোন্দল, চক্রান্ত ও ষড়যন্ত্রকে বেশি গুরুত্ব দেওয়া, নির্বাচনকে কম গুরুত্ব দেওয়া, মাঠে নেতাকর্মীদের সংগঠিত ও নিয়ন্ত্রণ করতে না পারা সবকিছু মিলিয়ে নির্বাচন কেন্দ্রিক সাংগঠনিক দুর্বলতার কারণেই ভোটের ব্যবধান এতো বেড়ে গেছে। বিএনপি-জামায়াতের কেন্দ্রীয় নেতাদের ওপর মাঠ পর্যায়ের নেতারা ভরসা করতে পারেনি।