যশোরে ব্যবসায়ীকে গলা কেটে হত্যা|114487|Desh Rupantor
logo
আপডেট : ১ জানুয়ারি, ২০১৯ ২২:০৮
যশোরে ব্যবসায়ীকে গলা কেটে হত্যা
যশোর প্রতিনিধি

যশোরে ব্যবসায়ীকে গলা কেটে হত্যা

যশোর শহরের ব্যস্ততম স্থানে সন্ধ্যা রাতে এক ব্যবসায়ীকে গলা কেটে হত্যা করা হয়েছে। নিহত ব্যবসায়ীর নাম মহিদুল হক সাফা (৩৮)।  

মঙ্গলবার সন্ধ্যা সাতটার পরপরই শহরের জজ কোর্টের সামনে এ ঘটনা ঘটে। মোটরসাইকেলে বসে থাকা অবস্থায় পেছন থেকে ধারালো অস্ত্র দিয়ে তার গলায় টান দেয়া হয় বলে জানান ঘটনার প্রত্যক্ষদর্শী ও নিহতের সহযোগী মোতালেব হোসেন টুটুল। মহিদুল হক সাফার বাড়ি শার্শা উপজেলার বেনাপোলের ধান্যখোলা গ্রামের উত্তরপাড়ায় তবে তিনি তিনি শহরের আরএন রোডে বসবাস করতেন। পিতার নাম নবিউদ্দিন।

যশোর কোতোয়ালি থানার উপপরিদর্শক খালেদুর রহমান জানান, নিহত ব্যবসায়ী সাফার ব্যবসায়ী অংশীদার সেলিম জাবেদের ছোট ভাই ও তার সহযোগী মোতালেব হোসেন টুটুলকে সাথে নিয়ে জজ কোর্টের সামনে একটি কম্পিউটার কম্পোজের দোকানের সামনে এসে দাঁড়ান। সাথে সাথে দুই যুবক তার পেছনে এসে একজন ধারালো অস্ত্র দিয়ে তার গলায় পোচ দেয়। তিনি চিৎকার করলে আশপাশের লোকজন তাকে নিয়ে যশোর জেনারেল হাসপাতালে যান। চিকিৎসাধীন অবস্থায় রাত সাড়ে সাতটার দিকে তার মৃত্যু হয়।

হাসপাতালের চিকিৎসক মাসুদুর রহমান মাসুদ জানান, তার গলায় ধারালো অস্ত্রের আঘাতে তার শ্বাসনালি কেটে গেছে। এ কারণে মৃত্যু হয়েছে বলে ধারণা করা হচ্ছে।

যশোর কোতোয়ালি থানার ওসি অপূর্ব হাসান জানান, তিনি বেনাপোলের মোটর যন্ত্রাংশ ব্যবসায়ী। এ ছাড়া যশোরেও তার ব্যবসা রয়েছে।