ময়মনসিংহে মহানগর জাসদের সভাপতি গ্রেপ্তার|114504|Desh Rupantor
logo
আপডেট : ২ জানুয়ারি, ২০১৯ ০০:০০
ময়মনসিংহে মহানগর জাসদের সভাপতি গ্রেপ্তার
নিজস্ব প্রতিবেদক, ময়মনসিংহ

ময়মনসিংহে মহানগর জাসদের সভাপতি গ্রেপ্তার

একাদশ সংসদ নির্বাচনে ময়মনসিংহ-৬ আসনের স্বতন্ত্র প্রার্থী এবং জাসদের কেন্দ্রীয় যুগ্ম সম্পাদক ও ময়মনসিংহ মহানগর সভাপতি সৈয়দ শফিকুল ইসলাম মিন্টুকে গ্রেপ্তার করেছে গোয়েন্দা পুলিশ (ডিবি)। পুলিশের করা এক মামলায় গত সোমবার রাতে নগরের সানকিপাড়া থেকে তাকে গ্রেপ্তার করা হয়। গতকাল মঙ্গলবার তাকে আদালতের মাধ্যমে জেলে পাঠানো হয়েছে।

ডিবি পুলিশের ওসি শাহ কামাল হোসেন জানান, ময়মনসিংহ-৬ (ফুলবাড়িয়া) আসনে গত রোববার ভোটগ্রহণকালে তেলীগ্রাম সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্র দখল, সরকারি কাজে বাধা, পুলিশ নির্যাতন ও অস্ত্র-গুলি ছিনিয়ে নেয় মিন্টু ও তার সমর্থকরা। অতিরিক্ত পুলিশ ও র‌্যাব সদস্যরা উপস্থিত হয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ আনে। গুরুতর আহত এক পুলিশ সদস্যকে হাসপাতালে ভর্তি করা হয়। এ ঘটনায় ফুলবাড়িয়া থানার এসআই জাহাঙ্গীর আলম সোমবার বাদী হয়ে মিন্টুসহ ১৯ জনের নামে মামলা করেন। ওই মামলায় মিন্টুকে গ্রেপ্তার করা হয়।

টানা কয়েকবারের পৌর কাউন্সিলের দায়িত্ব পালন করা জাতীয় সমাজতান্ত্রিক দলের (জাসদ) এই নেতার বিরুদ্ধে এলাকাবাসীকে নির্যাতনসহ ভূমি ক্রয়-বিক্রয় ও বাড়ি নির্মাণে চাঁদাবাজির অভিযোগ রয়েছে। এবারের সংসদ নির্বাচনে মহাজোট বা জাসদের দলীয় মনোনয়ন না পেয়ে স্বতন্ত্র প্রার্থী হিসেবে ভোটে অংশ নেন তিনি।